ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে আশার আলো ফাউন্ডেশন

চাঁদপুরে খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে আশার আলো ফাউন্ডেশন

মাসুদ হোসেন : স্বেচ্ছাসেবী সংগঠন আশার আলো ফাউন্ডেশন এর উদ্যোগে ৫০ জন অসহায়কে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। করোনা প্রাদুর্ভাব রোধে কাজকর্ম বন্ধ করে ঘরে থাকা দিনমজুর ও অসহায়দের মাঝে চাল, ডাল, তেল, পেয়াজ, আলু বিতরণ করা হয়।

শনিবার (২৮ মার্চ) চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুরের মহামায়া, মান্দারী, রামপুরের ছোট সুন্দর ও মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের করবন্দে এসব বিতরণ করেন। খাদ্য সামগ্রী বিতরণকালে সবাইকে করোনা প্রতিরোধে সংগঠনের সদস্যরা সচেতনতামূলক দিকনির্দেশনা দেয়া হয়েছে।

করোনাভাইরাসের এই ক্লান্তি লগ্নে মানুষ যাতে না খেয়ে থাকতে হয় সেই জন্য সকল মানুষের পাশে দাড়ানোর কথা জানিয়েছেন আশার আলো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম রোহান ও সাধারণ সম্পাদক কামাল হোসেন। তারা সকলের উদ্দেশ্য বলেন, স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর ন্যায় বৃত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে সকল বিপর্যয় মোকাবেলা করতে সক্ষম হবে।

এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম রোহান, সহ সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক রবিন হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মোস্তাফা রাজান, সদস্য ফরহাদ, মেহরাজ, সবুজ প্রমূখ।

Facebook Comments

Check Also

স্পর্শ রক্তদান চাঁদপুরের দুস্থ ও স্বেচ্ছাসেবীদের মাঝে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার : স্পর্শ রক্তদান চাঁদপুরের পক্ষ থেকে করোনা মহামারী দুর্যোগকালীন সময়ে শতাধিক অসহায়দের মাঝে …

vv