ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / চাঁদপুরে কেজিতে তরমুজ বিক্রি করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

চাঁদপুরে কেজিতে তরমুজ বিক্রি করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুরে কেজি দরে তরমুজ বিক্রির দায়ে তিন ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে শহরের চৌধুরীঘাট ফলপট্টি ও স্টেডিয়াম রোড এলাকায় এ অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট সামিউল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন জেলা মার্কেটিং কর্মকর্তা এনএম রেজাউল ইসলাম।

জেলা মার্কেটিং কর্মকর্তা এনএম রেজাউল ইসলাম বলেন, চাঁদপুর জেলা প্রশাসন ও জেলা মার্কেটিং কার্যালয়ের যৌথ উদ্যোগে অসাধু ব্যবসায়ীদের কেজি দরে তরমুজ বিক্রি ঠেকাতে অভিযান চালানো হয়। অভিযানে চৌধুরীঘাট এলাকায় তরমুজ ব্যবসায়ী আলি সিকদার ও বিসমিল্লাহ ট্রেডার্স এবং স্টেডিয়াম রোড এলাকার আজওয়া স্টোরকে পাঁচ হাজার টাকা করে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

আগের নিউজ… চাঁদপুরের হাটবাজারে তরমুজের কেজি ৯০ টাকা !

তিনি বলেন, ব্যবসায়ীদের কাছে চালান কপি না থাকায় এবং কেজি দরে তরমুজ বিক্রি করায় এ জরিমানা করা হয়। এছাড়া শহরের কালীবাড়ি এলাকায় হট কালেকশনকে স্বাস্থ্যবিধি অমান্য করে ব্যবসায় পরিচালনা করায় পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। স্টেডিয়াম রোড এলাকার চাল ব্যবসায়ী সিরাজ ট্রেডার্সকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তার ব্যবসায়ী লাইসেন্স নেই। তাছাড়া তারা নাজিরশাই চালের সঙ্গে অন্য চাল মিশিয়ে বিক্রি করতেন।

এনএম রেজাউল ইসলাম আরও বলেন, আমাদের এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে। কোনো অবস্থাতেই ক্রেতাদের জিম্মি করে অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রি করতে দেওয়া হবে না।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv