ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরে কৃষক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুরে কৃষক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এইচ.এম নিজাম : চাঁদপুরে কৃষক দলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে কৃষক দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্লাহ খোকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, জেলা কৃষক দলের সভাপতি শাহ আলম মিজি, সদর উপজেলা কৃষক দলের সভাপতি আব্দুল মজিদ মৃধা, পৌর কৃষক দলের সভাপতি আমিনুল ইসলাম মোল্লাহ প্রমুখ।
বক্তরা তাদের বক্তব্যে বলেন, শহীদ জিয়ার হাতে গড়া কৃষক দলকে এ দেশের মাটি ও মানুষের সুখ-দুঃখে সব সময় পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে। বর্তমান অবৈধ সরকার ২০১৮ সালের ৩০ ডিসেম্বর রাতের আধারে ভোট ডাকাতি করে মুষের ভোটের অধিকার হরণ করেছে। আআগামীতে তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে যে আন্দোলনের ডাক আসবে পূর্বের ন্যায় কৃষক দলের নেতা-কর্মীরা ভূমিকা রাখবে।
বক্তারা আরো বলেন, বর্তমানে সরকার যে বিভিন্ন ক্ষেত্রে সফলতার দাবি করছে আসলে সেটি সম্ভব হয়েছে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ক্ষমতায় থাকাকালীন যে সব কর্মসূচি গ্রহণ করেন তা বাস্তবায়নের মধ্য দিয়ে। আজকে দেশের যে কৃষি উন্নয়ন দেখছেন শহীদ জিয়ার খাল কাটা কর্মসূচির জন্যেই তা সম্ভব হয়েছে। তিনি আগামী দিনের আন্দোলন-সংগ্রামে নেতা-কর্মীদের শরীক হবার আহ্বান জানান।
আলোচনা সভা শেষে কৃষকদলের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন অতিথি ও নেতৃবৃন্দরা।
Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv