ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে কিস্তির টাকা পরিশোধের চিন্তায় অটো চালকের আত্মহত্যা

চাঁদপুরে কিস্তির টাকা পরিশোধের চিন্তায় অটো চালকের আত্মহত্যা

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুরে ফাঁস দিয়ে সেলিম (৪৫) নামে এক অটোরিকশার চালক আত্মহত্যা করেছেন। সোমবার (১৭ মে) চাঁদপুর শহরের পুরান বাজার এলাকায় অটোরিকশার গ্যারেজে এ ঘটনা ঘটে।

নিহত সেলিমের বাড়ি রংপুর জেলায়। তিনি চাঁদপুরের পুরান বাজার মেরকাসিজ রোড ঢালী বাড়িতে দুই সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

নিহত সেলিমের স্ত্রী সীমা জানান, সকালে নাস্তা খেয়ে গাড়ি নামানোর জন্য তার স্বামী গ্যারেজে যায়। পরে খবর আসে তার স্বামী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

স্থানীয়রা জানান, সেলিম খুব জেদি ছিল। কিছু দিন আগে কিস্তিতে একটি গাড়ি কিনেছিলেন। ভাড়া না থাকায় কিস্তির টাকা পরিশোধ করবেন কীভাবে তা নিয়ে প্রতিদিন দুশ্চিন্তা করতেন। এ ছাড়া কিস্তির টাকা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়াও হয়। মনের কষ্ট থেকে আত্মহত্যার পথ বেছে নিতে পারে বলে তারা ধারণা করছেন।

পুরান বাজার পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) মো. জাহাঙ্গীর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে মডেল থানা ও পুরান বাজার পুলিশ গেছে। প্রাথমিক ধারণা থেকে বোঝা যায়, সেলিম আত্মহত্যা করেছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv