ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / চাঁদপুরে কিশোর ফুটবল একাডেমির যুগ্ন-সম্পাদক মনির হোসেনকে ফুলেল শুভেচ্ছা

চাঁদপুরে কিশোর ফুটবল একাডেমির যুগ্ন-সম্পাদক মনির হোসেনকে ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের কৃতিসন্তান ও কাতার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন গাজী, চাঁদপুর কিশোর ফুটবল একাডেমির সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক মনোনীত হওয়ায়, একাডেমির পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচছা জানানো হয়।

গত মঙ্গলবার বিকেল ৫টায় চাঁদপুর ষ্টেডিয়ামে মোঃ মনির হোসেন গাজীকে ফুলেল শুভেচছা দিয়ে বরণ করেন, চাঁদপুর কিশোর ফুটবল একাডেমির সভাপতি আবু নাছের বাচচু পাটওয়ারি ও সাধারণ-সম্পাদক নাছির চোকদার।

এসময় উপস্থিত ছিলেন, একাডেমির প্রধান কোচ ও জাতিয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় মোঃ ইউছুফ বকাউল, একাডেমির সাবেক সভাপতি নূর হোসেন নুরু, বর্তমান সহ-সভাপতি তাইজুদ্দিন বকাউল (তাজু), সাংগঠনিক সম্পাদক মোঃ রিপন পাটওয়ারি, দপ্তর সম্পাদক মোঃ ফারুক খান সহ-ক্রীড়া সম্পাদক মোঃ জাকির হোসেন পাটওয়ারি প্রমূখ।

এছাড়া উপস্থিত ছিলেন, একাডেমির ক্ষুদে কিশোরী ফুটবল দলের খেলোয়াড় বৃন্দু।

প্রবাসী মোঃ মনির হোসেন গাজীকে চাঁদপুর কিশোর ফুটবল একাডেমির সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক মনোনীত করায়, তিনি একাডেমির সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ ও খেলোয়ারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বলেন, আমি আপনাদের সাথে থাকতে পেড়ে নিজেকে ধন্যমনে করছি।

আমি একাডেমির যেকোন উন্নয়নে সর্বাত্বক সহযোগীতা করার চেষ্টা করবো। আমি আশা করছি আমাদের এই একাডেমির খেলোয়ারড়া এখান থেকে  প্রশিক্ষন নিয়ে আগামীতে জাতিয় পর্যায়ে খেলাড় যোগ্যতা অর্জন করে, চাঁদপুরের সুনাম বয়ে আনতে সক্ষম হবে।
Facebook Comments

Check Also

খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে : বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

মনিরুল ইসলাম মনির : ‘শিক্ষাই শক্তি শিক্ষাই বল-মাদক ছেড়ে খেলবি চল’ এ শ্লোগানে মতলব উত্তর …

vv