ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / চাঁদপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশন’র প্রতীকী অনশন কর্মসূচি পালন

চাঁদপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশন’র প্রতীকী অনশন কর্মসূচি পালন

নিজস্ব প্রতিনিধি : ৯ জুন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর কেন্দ্র ঘোষিত সারা বাংলাদেশে এক যোগে প্রতীকী অনশন কর্মসূচি পালিত হয়েছে। চাঁদপুর জেলা সভাপতি ওমর ফারুক ও সাধারন সম্পাদক সবুজ ভদ্রের নেতৃত্বে জেলা ও ৮টি উপজেলার নেতৃবৃন্দ ও কয়েক হাজার শিক্ষকের উপস্থিতিতে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চাঁদপুর প্রেসক্লাব প্রাংগনে অবস্থান করেন শিক্ষকরা।

এ সময় বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি আল্লামা মাহফুজ উল্যাহ ইউসূফী, শিক্ষা সচিব আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক আবুল ফারাহ্ মজুমদার, সদর উপজেলা সাধারণ সম্পাদক মো.সোহরাব হোসেন, হাজীগঞ্জ উপজেলা সভাপতি আলহাজ্ব এ কে এম শাহআলম মুন্সী,কচুয়া উপজেলা সভাপতি মো.মফিজুল ইসলাম,সেক্রেটারি মানিক ভৌমিক, শাহরাস্তি উপজেলা সভাপতি মো আলী আজগর,সেক্রেটারি মো.শফিউল আলম স্বপন,হাইমচর উপজেলা সভাপতি তাজুল ইসলাম,সেক্রেটারি মো.হাফেজ,মতলব দক্ষিণ সভাপতি ফারুক আহমেদ বাদল,সেক্রেটারি মো.মোস্তফা মিয়াজি, মতলব উত্তর উপজেলা সাধারণ সম্পাদক মো.রিপন গাজী,সেক্রেটারি মো.রিপন,ফরিদ্গঞ্জ উপজেলা সভাপতি রেজাউল করিম মাসুদ,সেক্রেটারি বাদল ঘোষ,সহ সংগঠনের নেতৃবৃন্দ,পরিচালক ও শিক্ষকগণ।

এ সময় জেলার প্রায় ৯৮৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক হাজার শিক্ষক-কর্মচারি ও পরিচালকগণ উপস্থিত ছিলেন।

সভায় জেলা সভাপতি সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন,‘ নির্ধারিত তারিখেই যেন শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হয়। কালক্ষেপন না করে মানবেতর জীবনযাপনরত শিক্ষকদের জন্য অনুদান ও প্রনোদনার ব্যাবস্থা করুন। অন্যথায় বিপর্যস্ত শিক্ষা ব্যাবস্থা মুখ থুবড়ে পড়বে। ব্যাপক শিক্ষার্থীও অভিভাবকের মধ্যে অসন্তোষ ছড়িয়ে পড়বে ’

জেলা সেক্রেটারী সবাইকে ধন্যবাদ জানিয়ে চাঁদপুর জেলা প্রসাশনসহ সারাদেশের রাজনৈতিক ও সুধি সমাজকে কিন্ডারগার্টেন শিক্ষকদের পাশে দাড়াতে আহবান জানান।

জেলা সহ-সভাপতি আল্লামা মাহফুজ উল্যাহ ইউসূফী বলেন-‘ সরকারের স্বদিচ্ছা থাকলেও কোন এক অদৃশ্য আংগুলি হেলনে কিন্ডারগার্টেন গুলোর ভবিষ্যৎ অনিশ্চিত করে তোলা হয়েছে। শিক্ষা ক্ষেত্রে হতাশা বিরাজ করছে। যে কোন সময় তা জনরোষে পরিণত বদলে যেতে পারে। তাই আসুন আমরা সবাই কিন্ডারগার্টেন স্কুল গুলোর পাশে দাড়াইভ। ’

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv