ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে কর্মহীন মানুষের মাঝে এসএসসি ২০১৫ ব্যাচের শিক্ষার্থীদের খাদ্য সহায়তা

চাঁদপুরে কর্মহীন মানুষের মাঝে এসএসসি ২০১৫ ব্যাচের শিক্ষার্থীদের খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে বিপর্যস্থ মানুষদের প্রতি সহায়তার হাত বাড়িয়েছে চাঁদপুরের এসএসসি ২০১৫ ব্যাচের শিক্ষার্থীরা। যেসব মানুষেরা এই লকডাউন পরিস্থিতিতে কর্মক্ষেত্রে যেতে পারছে না, তাদের ঘরে ঘরে নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্যের জিনিসপত্র পৌঁছে দিয়েছে তারা।

২৪ এপ্রিল শনিবার চাঁদপুর শহরের বিভিন্ন দরিদ্রপল্লির পাড়া-মহল্লায় এসএসসি ২০১৫ ব্যাচের শিক্ষার্থীর ঘুরে ঘুরে ৯০ টি পরিবারকে এই খাদ্য সহায়তা পৌঁছে দেয়।

‘যতই আমরা ভেঙে চুরে যাই, মৃত্যু গুনি দেশে, মানুষের হয়ে লড়বে মানুষ, মানুষ জিতবে শেষে।
তোমরা বাঁচলে বাঁচবে বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে মানুষ ও মানবতার কল্যানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে এসএসসি ২০১৫ ব্যাচের শিক্ষার্থীরা।

শিক্ষার্থী তাসকিন আহমেদ সাইফ, সেলিম গাজী, তাহসান বিন শান্ত, নয়ন, আলি, দিপ, সাব্বির, ফারিস, আলবি, জিসান, রসি, হিমেল, প্রান্ত, হান্নানসহ এসএসসি ২০১৫ ব্যাচের শিক্ষার্থীর জানায়, এই মানবিক বিপর্যয়ে আমরা সবাইকে এসব হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাই।

আমরা সবাই সবার জায়গা থেকে এই কর্মহীন মানুষের পাশে দাঁড়ালে এই অসহায় মানুষগুলো কিছুটা হলেও উপকৃত হবে। আমরা এই সংকট সহজেই কাটিয়ে উঠতে পারবো ইনশাল্লাহ। আমরা পরবর্তী অবস্থা বিবেচনায় আমাদের এই কার্যক্রম চালিয়ে যাবো।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv