ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরে কর্মহীন মানুষের মধ্যে রেদওয়ান খান বোরহানের খাদ্য সামগ্রী বিতরণ
চাঁদপুরে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন কেন্দ্রীয় আওয়ামী মৎসজীবিলীগের যুগ্ম সাধারন সম্পাদক,জেলা আওয়ামী মৎসজীবিলগের সভাপতি আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

চাঁদপুরে কর্মহীন মানুষের মধ্যে রেদওয়ান খান বোরহানের খাদ্য সামগ্রী বিতরণ

গাজী মোঃ মহসিন : প্রানঘাতি বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপ মোকাবেলায় সাময়িক কর্মহীন জনগনের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখেছেন কেন্দ্রীয় আওয়ামী মৎসজীবিলীগের যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুর জেলা আওয়ামী মৎসজীবিলগের সভাপতি ও ভয়েস বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক চাঁদপুর-হাইমচরের জনপ্রিয় ব্যাক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

পহেলা এপ্রিল বুধবার সকাল ১১টায় চাঁদপুর পৌরসভার ওয়ারলেচ বাজার এলাকায়,অসহায়,দুস্থ, কর্মহীন মানুষের মাঝে জনপ্রতি ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ তৈল লিটার , ২ কেজি আলু, ১ কেজি লবন বিতরণ করা হয়।

বিতরণ করেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহানের পক্ষে নির্ধারিত প্রতিনিধি জিহাদুল ইসলাম ও চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ড মৎসজীবিলীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ।

একান্ত ফোন আলাপে আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, করোনা ভাইরাসের প্রকোপ মোকাবেলায় দেশের এই দুর্যোগের সময় ও জননেত্রী শেখ হাসিনার আমলে যাতে করে সাময়িক অসহায় কর্মহীন কোনো মানুষকে যেন অনাহারী থাকতে না হয়,সেই লক্ষে গত ২৭ মার্চ থেকে চাঁদপুর সদর ও হাইমচর উপজেলা প্রতিটি ওয়ার্ডে লিফলেট বিতরণ সহ, সাময়িক কর্মহীন জনগনের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করার ক্ষুদ্র চেষ্টামাত্র(রিজিক এর মালিক আল্লাহ্)১০০ জনের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

যাতে করে অসহায় ও অসচ্ছল মানুষ যেন দু বেলা দু’মুঠো ভাত খেয়ে থাকতে পারে, তার জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনা করি সাহায্য ও সামর্থ্য নিয়ে সুস্থ থেকে জনগনের সেবায় নিয়োজিত থাকতে পারি।

করোনা ভাইরাসের প্রভাব যতদিন থাকবে এই এান ব্যবস্থা চালু থাকবে বলে তিনি আমাদেরকে জানান।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে ঈদ শপিং’র টাকায় ২শ’ জনকে ইফতার সামগ্রী দিল ছাত্রলীগ

সাইফুল ইসলাম সিফাত : নিজেরা ঈদ উৎসব না করে সেই টাকায় ২০০ দু:স্থ ও অসহায় মানুষের …

vv