ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে করোনা রোগী চিহ্নিত করতে বুধবার থেকে অভিযান

চাঁদপুরে করোনা রোগী চিহ্নিত করতে বুধবার থেকে অভিযান

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর পৌরসভা এলাকায় করোনা পজিটিভ রোগী চিহ্নিত করতে বুধবার (১০ জুন) মাঠে নামবেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। এ বিষয়ে মঙ্গলবার বিকেলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

সভায় অংশগ্রহণকারীদের সঙ্গে কথা বলে জানা গেছে, চাঁদপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডের বিভিন্ন বাসাবাড়িতে কোভিড-১৯ অর্থাৎ করোনা পজিটিভ কিংবা করোনার উপসর্গ নিয়ে আক্রান্ত হয়েছেন- এমন রোগীদের বাসাবাড়ি চিহ্নিত করা হবে। এজন্য স্বাস্থ্যকর্মী এবং স্বেচ্ছাসেবকদের নিয়ে অভিযান চালাবেন বেশ কয়েকজন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এই বিষয় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন, আক্রান্তদের চিহ্নিত করে তাদেরকে প্রয়োজনীয় ওষুধ এবং খাবার পৌঁছে দেওয়া হবে। একইসঙ্গে তাদের বাসাবাড়ি লকডাউন ঘোষণা করার কারণে অন্যরাও বাইরে যেতে পারবেন না। ফলে তাদের জন্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী পৌঁছে দেবেন স্বেচ্ছাসেবকরা।

প্রসঙ্গত, মঙ্গলবার থেকে নতুন করে লকডাউন চলছে চাঁদপুরে। যদিও গত ৮ এপ্রিল প্রথম দফায় গোটা জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছিল।

Facebook Comments

Check Also

নবাগত সদর সার্কেল স্নিগ্ধার সাথে চাঁদপুর মডেল থানা পুলিশের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : সদ্য যোগদানকৃত চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকারের সাথে চাঁদপুর মডেল …

vv