ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে আরো ৩ ব্যক্তির মৃত্যু

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে আরো ৩ ব্যক্তির মৃত্যু

মাসুদ হোসেন : চাঁদপুরের ৩ উপজেলায় করোনা উপসর্গ (জ্বর, শ্বাস কস্ট) নিয়ে আরো ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের বড় সুন্দর পাটওয়ারী বাড়ির  মাহবুবুল হক পাটওয়ারী (৬০) বৃহষ্পতিবার (৪ জুন) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী বলেন, আমি মৃত্যুর খবরটি শুনি এবং পরিবারের দাবী তিনি স্ট্রোক করে মারা গেছেন। তবে গত কয়েকদিন জ্বরে আক্রান্ত ছিলেন এই ব্যক্তি। এদিন রাতে দাফনের জন্য প্রস্তুতি নিলে এলাকাবাসী নমুনা সংগ্রহ ছাড়া কেউ রাজি হন না। পরে বিষয়টি আমাকে জানালে আমি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন এর৷ সাথে যোগাযোগ করি এবং শুক্রবার সকালে নমুনা সংগ্রহ করে দাফন কাজ সম্পন্ন হয়।
এদিকে মতলব দক্ষিণ উপজেলার ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নের উত্তর বাকরা ডেঙ্গু মিজি বাড়ির আঃ কুদ্দুস মিজিও করোনা উপসর্গ নিয়ে মারা যান। তিনি গত কয়েকদিন যাবত জ্বর, শ্বাসকস্টে ভুগছিলেন। এ বিষয়ে উপাদী দক্ষিণ ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রধানীয়া নিশ্চিত করে বলেন, কুদ্দুস মিজি জ্বর শ্বাস কস্ট নিয়ে মারা যান। পরে প্রশাসনের সহযোগিতায় রাত প্রায় ১১টার সময় লাশ দাফন করা হয়েছে।
অন্যদিকে জ্বর, শ্বাস কস্ট নিয়ে শুক্রবার (৫ জুন) সকাল পৌনে ৯টার সময় মারা যান হাজীগঞ্জ পৌর এলাকার মকিমাবাদ সর্দার বাড়ির বাসিন্দা আব্দুল আউয়াল সর্দার। তিনি হাজীগঞ্জ পৌর যুবদলের সাবেক আহবায়ক ও হাজীগঞ্জ বাজারের একজন বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক।
Facebook Comments

Check Also

চাঁদপুর শহরে ভোর রাতে বসতঘরে দুর্বৃত্তদের আগুন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌর এলাকার ১২নং ওয়ার্ডের ট্রাক রোড গাজী সড়কের একটি বাড়িতে ভোর রাতে …

vv