ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে করোনা উপসর্গে মুক্তিযোদ্ধাসহ ৬ জনের মৃত্যু

চাঁদপুরে করোনা উপসর্গে মুক্তিযোদ্ধাসহ ৬ জনের মৃত্যু

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে মতলবে দক্ষিণে মুক্তিযোদ্ধাসহ ২ জন ও হাজীগঞ্জে ১জন, চাঁদপুর সদরে ২জন এবং ফরিদগঞ্জে ১জন মারা গেছেন। তাদের প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়।

মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের আবুল হোসেন(৬৭) নামের এক মুক্তিযোদ্ধা করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।ভোর ৪টার দিকে ঢাকার সিএমএইচ হাসপাতালে মারা যায়। আবুল হোসেনকে চিকিৎসার জন্য গত বৃহস্পতিবার(৪ জুন) ওই হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
আজ বিকেল ৪টায় তাকে রাষ্ট্রীয় মর্যাদায় স্বাস্থ্যবিধি মেনে উত্তর উপাদী প্রধানীয়া বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

অপরদিকে খাদেরগাঁও ইউনয়নের অহিদুজ্জামান খন্দকার(৭০) নামের এক সাবেক ব্যাংক কর্মকর্তা সকাল ৮ টায় মারা যায়।
প্রশাসনের উপস্থিতিতে দাফন- কাফন টিমের সহায়তায় স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।এ সময় ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর, স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ পৌরসভার বলাখাল ২নং ওয়ার্ডের বাসিন্দা নুরুল আমিন (৪৮) চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আইসেলোশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বুধবার রাত ৯টায় তার মৃত্যু হয়। জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্ট নিয়ে তিনি বুধবার দুপুরে চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিটে ভর্তি হন। সেখানে করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

চাঁদপুর শহরতলীর বাবুরহাট বাজারের ব্যবসায়ী আনোয়ার হোসেন খান (৫৫) বিকেল সাড়ে ৪টায় মারা গেছেন। তিনি গত ৮/১০দিন যাবত জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা নেওয়ার পথে মতলব নন্দলালপুর এলাকায় মারা যায়।

এদিকে তারই চাচা হাবিব খান(৬৫) তার মৃত্যুর ২ঘণ্টা আগে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে মারা গেছেন। বুধবার সন্ধ্যায় তিনি হাসপাতালে ভর্তি হন। বৃহস্পতিবার বেলা দেড়টায় তিনি মারা যান। সদর হাসপাতালে আরএমও ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল জানান, করোনার উপসর্গ লক্ষ্য করায় তাকে সদর হাসপাতালে ভর্তির করা হয়।

ফরিদগঞ্জ উপজেলার নয়াহাট হাই স্কুলের ২০০২ব্যাচের মেধাবী ছাত্র মেরিন ইন্জিনিয়ার মোঃ তাজুল ইসলাম (৩২)করোনা উপসর্গে নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে মারা যান। তাজুল ইসলাম বৃহস্পতিবার সকালে ভর্তি হন। দুপুর আড়াইটার দিকে মারা যান।

গত ১২ঘন্টায় চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে করোনা উপসর্গ নিয়ে তিন ব্যক্তির মৃত্যু হয়।

এদিকে গতকালও চাঁদপুরে দুই পুলিশ সদস্যের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে চাঁদপুর জেলায় বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৯২জন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে ভাতিজার হাতে চাচী ধর্ষণ,  ধর্ষণের ভিডিও পাঠিয়ে টাকা দাবী

এস.এম ইকবাল: চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার চরদু:খিয়া পশ্চিম ইউনিয়নের বিষকাঁটালী গ্রামে ভাতিজা কর্তৃক চাচীকে ভয়ভীতি দেখিয়ে করে জোরপূর্বক ধর্ষণ করে, সেই ধর্ষণের ভিডিও মোবাইলে ধারন করে সৌদিপ্রবাসী স্বামীর কাছে পাঠিয়ে অর্থ দাবী করার অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভূক্তভোগী। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রিয়াদ নামে এক যুবককে আটক করে আদালতে প্রেরণ করেছে। থানায় দায়েরকৃত মামলা অনুযায়ী জানাযায়, ওই ইউনিয়নের চৌকিদার বাড়ির সৌদি আরব প্রবাসী মোস্তফা কামালের স্ত্রী শারমিন আক্তারকে একই বাড়ির শফিকুর রহমানের প্রবাস ফেরত ছেলে রিয়াদ হোসেন ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষন করে, অবৈধ শারিরিক সর্ম্পকের একটি ভিডিও মুঠো ফোনে ধারণ করে রিয়াদ নিজেই। পরে সে নিজেই শারমিনের স্বামীর কাছে সেই ভিডিও চিত্র ও ছবি পাঠিয়ে অর্থ দাবী করে। পরে শারমিন বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় সোমবার লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্ত রিয়াদকে আটক করে আদালতে প্রেরণ করে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কাজী মো: জাকারিয়া জানান, মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও আদালতে ২২ ধারায় জবানবন্দি নেয়া হয়েছে। Facebook Comments

vv