ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে করোনা আক্রান্ত স্ত্রীকে দাফন ও স্বামীর চিকিৎসায় ইউএনও

চাঁদপুরে করোনা আক্রান্ত স্ত্রীকে দাফন ও স্বামীর চিকিৎসায় ইউএনও

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুরে করোনায় মৃত নারীর দাফন ও তার মুমূর্ষু স্বামীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ।

১২ জুলাই সোমবার সকালে পরিবারটির অসহায়ত্বের খবর পেয়ে সেখানে ছুটে যান তিনি।

স্থানীয়রা জানান, শহরের মিশন রোডের একটি বেসরকারি ব্যাংকের ম্যানেজারের বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন শাহানারা বেগম ও তার স্বামী শাহ আলম ভূঁইয়া। তাদের দুই ছেলে রানা ও রকি দুবাই প্রবাসী। একমাত্র মেয়ে তানিয়া স্বামীকে নিয়ে ইউরোপে থাকেন। দুদিন আগে তারা করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। তাদের রেজাল্টও পজিটিভ আসে।

আজ সোমবার সকালে শাহানারা বেগম মৃত্যুবরণ করেন এবং তার স্বামী মুমূর্ষু অবস্থায় বাসায় পড়েছিলেন।

বিষয়টি জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ। বিষয়টি সঙ্গে সঙ্গে তিনি জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে অবহিত করেন। পরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলালের সহযোগিতায় শাহ আলমকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। পরে স্বেচ্ছাসেবকের মাধ্যমে মৃত শাহানারা বেগমের দাফনের ব্যবস্থা করেন তিনি।

এ বিষয়ে ইউএনও সানজিদা শাহনাজ বলেন, আমরা কখনোই চাই না এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটুক। এ ধরনের ঘটনা থেকে রক্ষা পেতে হলে আরও সচেতন হতে হবে।

তিনি বলেন, আমাদের দেখলে অনেকে মাস্ক সঠিকভাবে পরিধান করেন কিন্তু বাকি সময় মাস্ক ছাড়াই রাস্তাঘাটে চলাচল করছেন, যা করোনা পরিস্থিতির জন্য বিপজ্জনক।

চাঁদপুরে ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া শতাধিক লাশ দাফনকারী ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবী দলের প্রধান জয়নাল আবেদিন বলেন, চাঁদপুর সদর ইউএনও সানজিদা শাহনাজের মাধ্যমে তাঁরা খবর পেয়ে করোনায় মারা যাওয়া শাহনাজ বেগমের লাশটি উদ্ধার করে তাঁর বাবার বাড়ি শহরের ঢালীর ঘাট ভূঁইয়া বাড়িতে নিয়ে গিয়ে জানাজা শেষে দাফন করেন।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv