ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে করোনা আক্রান্ত ৮০০ : নতুন শনাক্ত ৪৯, মৃত অর্ধ শতাধিক

চাঁদপুরে করোনা আক্রান্ত ৮০০ : নতুন শনাক্ত ৪৯, মৃত অর্ধ শতাধিক

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুরে নতুন করে আরো ৪৯জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এরমধ্যে চাঁদপুর সদরে ৫জন(মৃত একজনসহ), হাইমচরে ৯জন, মতলব উত্তরে ১৫জন(মৃত ২জনসহ)কচুয়া ৩জন, মতলব দক্ষিণ ৫জন, হাজীগঞ্জে ৬জন এবং ফরিদগঞ্জে ৬জন রয়েছে।

চাঁদপুর জেলায় এ নিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৮০০ জন। এরমধ্যে মৃতের সংখ্যা ৫২জন। শুক্রবার ও শনিবার এ দুদিনেই আক্রান্ত হয়েছে ১৩১জন।

চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, শনিবার সকালে ১০০টি রিপোর্ট আসে । এর মধ্যে ৪৯টি পজেটিভ। বাকিগুলো নেগেটিভ।

নতুন আক্রান্তদের মধ্যে মৃত তিনজনের রিপোর্ট পজিটিভ। এরমধ্যে মতলব উত্তর উপজেলায় দুইজন এবং চাঁদপুর সদর উপজেলায় একজন। চাঁদপুর সদর বালিয়া ইউনিয়নের বাসিন্দা আলহাজ্ব শামসুল হক বহরদার করোনা উপসর্গ নিয়ে শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডে তার মেয়ের বাড়িতে গত ১৮জুন মারা যান।

জেলায় করোনা আক্রান্ত রোগীর উপজেলাভিত্তিক পরিসংখ্যান হচ্ছে; চাঁদপুর সদরে ৩০৬জন, মতলব দক্ষিণে ৮৪জন, শাহরাস্তিতে ৯৩জন, হাজীগঞ্জে ৮৩জন, ফরিদগঞ্জে ৭৮জন, হাইমচরে ৬১জন, কচুয়ায় ৩৪জন এবং মতলব উত্তরে ৬১জন

চাঁদপুর জেলায় করোনায় মৃত ৫০জনের মধ্যে হাজীগঞ্জ ১৪ জন, চাঁদপুর সদরে ১৪ জন, ফরিদগঞ্জে ৬ জন, কচুয়ায় ৫ জন, মতলব উত্তরে ৪জন, শাহরাস্তিতে ৪জন, মতলব উত্তরে ৫ জন এবং মতলব দক্ষিণে ২ জন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে করোনা সচেতনতায় প্রশাসনের ‘সামজিক দূরত্ব বন্ধন’

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরে করোনা পরিস্থিতিতে ঘর থেকে বেরিয়ে পড়া মানুষদের মাঝে স্বাস্থ্য সচেতনতা বাড়াতে শোভাযাত্রা …

vv