ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে করোনা আক্রান্তের সংখ্যা ১৮০, আজ শনাক্ত ১৪ : মৃত বেড়ে দাঁড়ালো ১৫

চাঁদপুরে করোনা আক্রান্তের সংখ্যা ১৮০, আজ শনাক্ত ১৪ : মৃত বেড়ে দাঁড়ালো ১৫

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুরে ৮ বছরের শিশুসহ আরো ১৪জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ১২জন ও হাজীগঞ্জের ২জন রয়েছেন। হাজীগঞ্জে নতুন শনাক্ত হওয়া ২জনের ১জন মৃত। মৃতের নাম বিদ্যা বনিক । তার বয়স ৭২ বছর। এ নিয়ে জেলায় মোট কেরোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮০জন। আক্রান্ত শিশুর বাসা গুয়াখোলা এলাকায়।

এছাড়া মতলব উত্তরে শুক্রবার সন্ধ্যায় মারা যাওয়া মোসলেম উদ্দিনকে চাঁদপুরের মৃত্যুর তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। তবে রোগী হিসেবে তার নাম ঢাকাতেই থাকছে। মোসলেম ও হাজীগঞ্জের বিদ্যা বনিক’সহ জেলায় এখন মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১৫জন। সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ শনিবার দুপুরে মৃতের এই সংখ্যা নিশ্চিত করেছেন।

শনিবার দুপুরে সিভিল সার্জন অফিস সূত্রে জানানো হয়েছে, শনিবার মোট ৯৩টি রিপোর্ট এসেছে। এর মধ্যে ১৪টি রিপোর্ট করোনা পজেটিভ। বাকীগুলো করোনা নেগেটিভ।

সূত্র জানায়, চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ১৮০জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৩, ফরিদগঞ্জে ২৯, মতলব উত্তরে ৭, হাজীগঞ্জে ১১, মতলব দক্ষিণ ৬, কচুয়ায় ৯, শাহরাস্তিতে ১১ ও হাইমচরে ৪জন। নতুন আক্রান্ত নিয়ে চাঁদপুর সদর উপজেলায় আক্রান্তের সংখ্যা শত ছাড়ালো।

জেলায় মোট ১৫জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৫জন, ফরিদগঞ্জে ৩জন, কচুয়ায় ২জন, হাজীগঞ্জে ২জন, শাহরাস্তিতে ১জন ও মতলব উত্তরে ২জন।

এদিকে হাজীগঞ্জে করোনায় মারা যাওয়া বিদ্যা বনিকের বাড়ি মকিমাবাদ এলাকায়। তিনি হাজীগঞ্জ বাজারের কাপড়িয়াপট্টির বণিক স্টোরের মালিক। তিনি হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ দিন আগে মারা গেছেন। তিনি নিজ বাসায় ঘুরে পড়ার পর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তখন ডাক্তারের করোনা সন্দেহ হওয়ায় তার নমুনা সংগ্রহ করেন। অর্থাৎ মারা যাওয়ার পর তার নমুনা নেওয়া হয়। শনিবার তার পজিটিভ আসে।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন জানান, সদর উপজেলায় নতুন আক্রান্ত ১২জনের মধ্যে নাম, ঠিকানা ও বয়স জানা গেছে। এরা হচ্ছেন- বিটি রোডের ১ যুবক (২৬), তরপুরচন্ডির এক যুবক (২২), তরপুরচন্ডির ১ যুবক (২৯), তরপুরচন্ডির ১ নারী (২১), মিশন রোডের ১ নারী (২১), মিশন রোডের ১ যুবক (২৭), মিশন রোডের ১ নারী (৪৭), মিশন রোডের ১ পুরুষ (৫৩), গুয়াখোলার ১ শিশু (৮), নতুনবাজার এলাকার ১ পুরুষ (৬১), বাবুরহাটের ১ নারী (৩০), চাঁদপুর জেলা কারাগারের ১জন (৪৬)। তাদের নাম জানা গেলেও প্রকাশ করা হলো না।

Facebook Comments

Check Also

চাঁদপুরে ৫ বছরের শিশু যৌন নিপীড়নের শিকার, হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে মাদ্রাসার ছাত্র জোরপূর্বক ৫ বছরের শিশুকে তুলে নিয়ে যৌন নিপীড়ন করেছে বলে …

vv