ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে করোনায় মৃতের পরিবারের পাশে চিকিৎসক পুলিশ ও সাংবাদিক

চাঁদপুরে করোনায় মৃতের পরিবারের পাশে চিকিৎসক পুলিশ ও সাংবাদিক

চাঁদপুর শহরের ওয়্যারলেস এলাকায় জাহাঙ্গীর বেপারী নামে এক ব্যক্তি ঈদের আগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত ব্যক্তির স্ত্রী-সন্তানদের শান্তনা বা সহমর্মিতা না দেখিয়ে এলাকার কেউ কেউ বিভিন্ন কটু কথা বলেছেন। এতে করে পরিবারটি আরো বেশি হতাশা ও আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে।

এমন তথ্যের ভিত্তিতে ২৭ মে বুধবার করোনাক্রান্ত হয়ে মৃত ব্যক্তির বাড়িতে ছুটে যান করোনায় সম্মুখযোদ্ধা চিকিৎসক পুলিশ ও সাংবাদিক। এসময় চাঁদপুর সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিনের পক্ষ থেকে মৃত ব্যক্তির স্ত্রীর জন্যে শাড়ি, তার পরিবারের সকলের জন্যে মাক্স এবং জেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের পক্ষ থেকে খাদ্য সহায়তা হিবে চাউল, ডাল, তেল, লবনসহ অন্যান্য খাদ্যসামগ্রী দেয়া হয়।

পাশাপাশি মৃত ব্যক্তির পরিবার যাতে ১৪ দিন বাড়িতে হোমকোয়ারেন্টে থাকেন, বাইরে না বের হন এবং কারো সাথে না মিশেন সেই নির্দেশনা দেয়া হয়। তাছাড় এই পরিবারটি কোনো সমস্যা বা প্রয়োজন দেখা দিলে যাতে তাদের জানানো হয় এবং এলাকার কেউ যাতে তাদের সাথে খারাপর আচরণ না করে সে বিষয়ে এলাকাবাসীকে সতর্ক করে দেয়া হয়

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. নাসরিন সুলতানা, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, চাঁদপুর মডেল থানার এসআই আওলাদ হোসেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. আলমগীর গাজী, সাংবাদিক আশিক বিন রহিম।

Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv