ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে করোনাজয়ী ১৫৩ পুলিশ সদস্যকে সংবর্ধনা

চাঁদপুরে করোনাজয়ী ১৫৩ পুলিশ সদস্যকে সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরে করোনাজয়ী ১৫৩ পুলিশ সদস্যকে সংবর্ধনা দিয়েছে জেলা পুলিশ। গত ছয় মাসে জেলায় দায়িত্বরত অবস্থায় ১৫৪ পুলিশ সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর ১৫৩ জনই সুস্থ হয়েছেন। বাকি একজন চিকিৎসাধীন রয়েছেন।

আক্রান্ত পুলিশ সদস্যরা করোনামুক্ত হয়ে আবার ডিউটিতে যোগদান করায় শোকরানা দোয়ার আয়োজন ও তাদের সংবর্ধনা দিয়েছেন পুলিশ সুপার। বুধবার চাঁদপুর পুলিশ লাইনসে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর পুলিশ সুপার কার্যালয় সূত্র জানায়, গত ৮ মার্চ থেকে ৮ সেপ্টেম্বর ছয় মাসে জেলা পুলিশের ৩৯১ জন সদস্যের নমুনা পরীক্ষা করা হয়। তাদের মধ্যে করোনা শনাক্ত হয় ১৫৪ জনের। তারা হলেন- পুলিশ সুপার মাহবুবুর রহমান, ইন্সপেক্টর ৯ জন, ৩২ জন এসআই, এএসআই ২৫ জন, নায়েব ৫ জন, কনস্টেবল ৮০ জন এবং একজন সিভিল স্টাফ। তাদের মধ্যে ১১ জন ডিএসবিতে, ৫ জন ডিবিতে, ৮ জন সদর থানায়, ১২ জন হাইমচর থানায়, ৬ জন হাজীগঞ্জ থানায়, ৬ জন শাহরাস্তি থানায়, ৩ জন কচুয়া থানায়, ১২ জন মতলব উত্তর থানায়, দু’জন ফরিদগঞ্জ থানায়, ৬ জন ট্রাফিক পুলিশে এবং ৬৪ জন পুলিশ লাইনসে কর্মরত।

চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান বলেন, ‘পুলিশ সদস্যদের করোনা রিপোর্ট পজিটিভ আসার পর তারা চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছেন। সুস্থ হওয়ার পর প্রত্যেক পুলিশ সদস্য আরও ১০ দিনের ছুটিতে ছিলেন। এরপর তারা পর্যায়ক্রমে কাজে যোগদান করেছেন।’

তিনি আরও বলেন, ‘আক্রান্তরা সুস্থ হয়ে ফেরায় তাদের জন্য দোয়ার আয়োজন করেছি। সেই সঙ্গে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।’

Facebook Comments

Check Also

চাঁদপুরে মাদক মামলায় সাজা প্রাপ্ত আসামী ৪জন গ্রেফতার

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নির্দেশ মতে বিভিন্ন মামলার …

Shares
vv