ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে করপোরেট সিম পেলো ৮৯ ইউপি চেয়ারম্যান

চাঁদপুরে করপোরেট সিম পেলো ৮৯ ইউপি চেয়ারম্যান

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে করপোরেট সিম পেলো জেলার ৮৯ জন ইউপি চেয়ারম্যান। আর এই সিম নাম্বারগুলোর সিরিয়াল পর্যায়ক্রমে এক সিরিয়ালের। সেই সাথে এ সব সিম ইউপি চেয়্যারম্যান পরিবর্তন হলে তার স্থলে নতুন যিনি ইউপি চেয়ারম্যান হিসেবে অভিষিক্ত হবেন। তিনিই ওই সিম ব্যবহার করে জনসেবা নিশ্চিত করবেন।
এ তথ্য এই প্রতিবেদককে নিশ্চিত করেন চাঁদপুর সদরের ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের সচিব আবু বকর মানিক।
তিনি জানান, জেলার ৮৯ ইউপি সচিব কে আগেই জেলা প্রশাসক কর্তৃক করপোরেট সিমসহ মোবাইল দেওয়া হয়েছে। এবার এই করপোরেট সিম পেলো জেলার সকল ইউপি চেয়ারম্যানগণ।
৯ জানুয়ারি বৃহস্পতিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এলজিএসপি-৩ প্রকল্পের মাধ্যমে কর্মপরিকল্পনা ও বাস্তবায়ন বিষয়ে এক মতবিনিময় সভা হয়। ওই সভায় জেলার ৮৯ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরকে জেলা প্রশাসকের স্থানীয় সরকার শাখার উদ্যোগে করপোরেট সিম প্রদান করা হয়।
এ সিম জেলার সকল ইউপি চেয়ারম্যানদের হাতে তুলে দেন সভার প্রধান অতিথি ভারপ্রাপ্ত জেলা প্রশাসক (এডিসি রেভিনিউ) মোহাম্মদ আব্দুল্লা আল মাহমুদ জামান।
সভায় তিনি জানান, এখন থেকে ইউপি চেয়ারম্যানগণ এই সিম নম্বরটি সরকারিভাবে ব্যবহার করবেন। এতে প্রশাসনিক কাজে ও সাধারণ জনগণ সেবা প্রাপ্তির ক্ষেত্রে জনপ্রতিনিধিদের সাথে সহজে যোগাযোগ করতে পারবে।
ইএএলজি প্রকল্পের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর নূর উদ্দিন মামুনের পরিচালনায় সভায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম সহ জেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সচিবগণ বক্তব্য রাখেন।
Facebook Comments

Check Also

শ্রেষ্ঠ নিবার্হী কর্মকর্তা কানিজ ফাতেমাকে চাঁদপুর জেলা বাপসার ফুলের শুভেচ্ছা

সজীব খান : জনপ্রশাসন পদকপ্রাপ্ত, চাঁদপুর জেলার শ্রেষ্ঠ নিবার্হী কর্মকর্তা, চাঁদপুর সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা কানিজ …

vv