ব্রেকিং নিউজঃ
Home / বিশেষ প্রতিবেদন / চাঁদপুরে কমিউনিটি পুলিশকে তৎপর রাখতে ইন্সপেক্টর মুরশেদুলের নানামুখি পদক্ষেপ

চাঁদপুরে কমিউনিটি পুলিশকে তৎপর রাখতে ইন্সপেক্টর মুরশেদুলের নানামুখি পদক্ষেপ

অমরেশ দত্ত জয় : চাঁদপুর সদরে কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে তৎপর রাখতে নানামুখি পদক্ষেপ শুরু করেছেন মোঃ মুরশেদুল আলম ভূঁইয়া।
যিনি ২৬ জানুয়ারি চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর(নিঃ) অপারেশন্স এন্ড কমিউনিটি পুলিশিং পদে যোগদান করেছেন।আর যোগদান করার পর পরই তিনি ওপেন হাউজ ডে, কমিউনিটি পুলিশিং সমন্বয় সভা, আপনার ওসি আপনার দোরগোড়ায় সহ নানান জনসম্পৃক্ততামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন।
৯ ফেব্রুয়ারি রবিবার এক সাক্ষাৎকারে তিনি জানান, পুলিশই জনতা, জনতাই পুলিশ। এই স্লোগানকে সামনে রেখে আমরা সকলের সহযোগিতায় কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে এগিয়ে নিতে চাই। যেজন্য সাংবাদিক ভাইদের সহযোগিতার বিকল্প নেই।
তিনি জানান, আমি যোগদান করার পর থানায় ওপন হাউজ ডে, উপজেলার আশিকাটি ও রামপুর ও বালিয়ায় কমিউনিটি পুলিশিং সমন্বয় সভা ও আপনার ওসি আপনার দোরগোড়ায় শির্ষক সভা করেছি। পর্যায়ক্রমে সকল ইউনিয়নে আমরা আমাদের কার্যক্রম পরিচালনা অব্যাহত রাখবো।
এদিকে জানা যায়, মোঃ মুরশেদুল আলম ভূঁইয়া ২০১৭ সালে চাঁদপুরে ১ম কর্মস্থল হিসেবে যোগদান করেন। ওই সময়ে তিনি চাঁদপুর কোর্ট পুলিশের ইন্সপেক্টর(২) হিসেবে কর্মরত ছিলেন। এরপর তিনি বদলি হয়ে চাঁদপুর মতলব উত্তর থানায় ইন্সপেক্টর(তদন্ত) পদে কর্মরত ছিলেন।
সাম্প্রতিক সময়ে পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমানের এক আদশে বদলী হন। আর এতেই তিনি চাঁদপুর সদর মডেল থানায় অপারেশন্স এন্ড সিপিআই পদে এসে নিজের কর্মসম্পাদন করেছেন। যদিও তিনি রাজশাহীতে নিজের কর্মজিবনের অভিষেক করেন।
তার পৈত্রিক নিবাস ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায়।
এ দিকে মোঃ মুরশেদুল আলম ভূঁইয়া পুলিশ সুপার মহোদয়ের দিক-নির্দেশনায় নিজের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে চান।এক্ষেত্রে তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছেন।
Facebook Comments

Check Also

মেয়র পদে দলীয় মনোনয়ন নিয়ে পৌরবাসীর সেবক হওয়ার ইচ্ছে আমার

গোলাম মোস্তফা : চাঁদপুর জেলা ছাত্রলীগের  সাবেক সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি,১৯৮৭,৯০,৯২ও ৯৫ সালে কারা নিযতীত সাবেক …

vv