ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / চাঁদপুরে ওমেন্স ওয়্যার শো-রুমের উদ্বোধন

চাঁদপুরে ওমেন্স ওয়্যার শো-রুমের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে প্রথম নারী ও শিশুদের কেনা কাটার জন্য নারীদের দ্বারা পরিচালিত একমাত্র শপিং শো-রুম ওমেন্স ওয়্যার নামক ব্যবসায়ী প্রতিষ্ঠানটির পথচলা শুরু হয়েছে।

চাঁদপুর শহরের প্রাণকেন্দ্র কালীবাড়ি মোড় নামক স্থানে অবস্থিত মদিনা মার্কেটের নীচতলায় গত ২১ সেপ্টেম্বর সোমবার সকাল ১১ টায় শো- রুমটির ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক ছাত্র নেতা ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ মোঃ জাহিদুল ইসলাম রোমান।

উক্ত শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আইউব আলী বেপারী, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মাহফুজুর রহমান (টুটুল), চাঁদপুর পৌর যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মোঃ কামরুল হাসান টিটু ভুইয়া, পৌর মহিলা আওয়ামীলীগ নেএী শ্যামলী আক্তার।

পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ওমেন্স ওয়্যার শো-রুমের ব্যবস্থাপনা পরিচালক সানজিদা ইসলামের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানটি দুটি ধারায় সম্পূর্ণ করা হয়। অনুষ্ঠানে শহরের সুধীজন, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য চাঁদপুর শহরে এই প্রথম নারী ব্যবসায়ী এবং নারীদের দ্বারা পরিচালিত এবং নিরাপত্তার মধ্য দিয়ে নারী ও শিশুদের পোশাকসহ বিভিন্ন ধরনের পন্য সামগ্রী কেনাকাটার উপযুক্ত প্রতিষ্ঠান পথচলা শুরু করলো।

Facebook Comments

Check Also

মৈশাদীতে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২’র গণশুনানী অনুষ্ঠিত

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। …

vv