ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / চাঁদপুরে এসআই বিপ্লবের কাছে চাঞ্চল্যকর ছিনতাইয়ের ৩য় আসামী মিলটন আটক
চাঁদপুর সদর মডেল থানার এসআই বিপ্লব চন্দ্র নাহার হাতে আটক মিলটন ফকির

চাঁদপুরে এসআই বিপ্লবের কাছে চাঞ্চল্যকর ছিনতাইয়ের ৩য় আসামী মিলটন আটক

অমরেশ দত্ত জয় : চাঁদপুর সদর মডেল থানার এসআই বিপ্লব চন্দ্র নাহার ৩ দিনের সফল অভিযানে শহরের বিপুনীবাগের চাঞ্চল্যকর ছিনতাইয়ের ঘটনার ৩য় আসামী হিসেবে মিলটন ফকির(৫০) নামে এক ডাকাত আটক হয়েছে।
১৪ নভেম্বর বৃহস্পতিবার বিকালে তাকে চাঁদপুর সদর মডেল থানায় আটক করে হাজির করা হয়।
ওই মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার এসআই বিপ্লব চন্দ্র নাহা জানান, মিলটন ফকির ওরুফে লিটনকে তথ্য প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে তাকে আটক করি। তাকে আটক করতে ঢাকা,বরিশাল ও নারায়ণগঞ্জে গত ৩দিন যাবৎ ব্যপক অভিযান পরিচালনা করতে হয়।
আটক মিলটন বরিশালের বাকেরগঞ্জ থানাধীন আজিমপুর গ্রামের ফকিরবাড়ির মনছুর ফকির ও ছালেহা বেগমের ছেলে।এসআই বিপ্লব চন্দ্র নাহা আরো জানান,মিলটনকে আমরা বরিশাল জেলাধীন বন্দর থানা এলাকার লাহারহাটের তালুকদার চর হতে গ্রেফতার করি। তার স্বীকারোক্তি অনুযায়ী তার নারায়নগঞ্জের খানপুর সর্দারপাড়ার অস্থায়ী ভাড়া বাসার স্টিল আলমারি হতে তার ভাগের ৩৫ হাজার টাকা উদ্ধারপূর্বক জব্দ করি। মামলাটি তদন্ত প্রক্রিয়া অব্যাহত রয়েছে। মামলা নং-৩৭(১৫-১০-২০১৯)।
এ ব্যপারে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ নাসিম উদ্দিন জানান, গত ১৫ই অক্টোবর শহরের ১১ লক্ষ ৩০ হাজার টাকার চাঞ্চল্যকর ছিনতাইয়ের ঘটনায় মিলটনকে ৩৫ হাজার টাকাসহ ৩য় আসামী হিসেবে আটক করা হয়েছে।
এর আগে এই ঘটনায় রিপন হাওলাদারকে ৮৩ হাজার টাকা ও মাইক্রো সহ ২য় আসামী হিসেবে আটক করা হয়েছে এবং এই মামলার ১ম আসামী হিসেবে সালাউদ্দিন উজ্জ্বলকে আটক করা হয়।
দ্রুত মামলার অন্যান্য আসামীদেরকেও আমরা ধরতে সক্ষম হবো।
Facebook Comments

Check Also

চাঁদপুর বাগাদিতে ভূমিদস্যুর বিরুদ্ধে মামলা করায় বাদীকে প্রাণনাশের হুমকি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী ইউনিয়ন এর সাহেববাজারে ভূমিদস্যুদের বিরুদ্ধে মামলা করায় …

vv