ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / চাঁদপুরে ‘এক মুঠো হাসি’ ফেসবুক গ্রুপ’র হতদরিদ্রদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

চাঁদপুরে ‘এক মুঠো হাসি’ ফেসবুক গ্রুপ’র হতদরিদ্রদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : চাঁদপুর এক মুঠো হাসি ফেসবুক গ্রুপের পক্ষ থেকে অসহায় হতদরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে সংলগ্ন সিভিল সার্জন কার্যালয় মাঠে একমুঠো গ্রুপের নেতৃবৃন্দরা আর্থিক সহায়তা প্রদান করেন। অসহায় ও হতদরিদ্র ৭জনের পরিবারকে ২ হাজার টাকা করে আর্থিক সহায়তা করেছেন।

সময় উপস্থিত ছিলেন একমুঠো হাসি গ্রুপের এডমিন চাঁদপুর সরকারি হাসপাতাল কর্মচারী সংসদ সভাপতি মোঃ আল-আমিন, যুবলীগ নেতা মোবারক বেপারী, কালেক্টর জামে মসজিদের ইমাম মোঃ মোশারফ হোসেন ও সিভিল সার্জনের প্রতিনিধি মোঃ আবু তাহের উপস্থিত ছিলেন।

এ সময় অসহায় পঙ্গু অ্যাম্বুলেন্স চালক বোরহান উদ্দিন জানায়, দীর্ঘ বছর চাঁদপুর হাসপাতালে প্রাইভেট অ্যাম্বুলেন্স চালক হিসেবে কাজ করে মানুষের সেবায় নিয়োজিত ছিলাম। কিন্তু আল্লাহর নির্মম পরিহাসে স্ট্রোক করে প্যারালাইসিস হয়ে এক পা পচন ধরলে অবশেষে সে পাটি কেটে ফেলা হয়।

এখন নিজে পঙ্গু হয়ে শারীরিক অসুস্থতার কারণে বাসায় থাকতে হচ্ছে। এক মুঠো হাসি গ্রুপের সদস্যদের আর্থিক সহযোগিতার কারণে তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। তাদের টাকায় নিজের ঔষধ কিনে খেয়ে জীবন বাঁচাই। তাদের মত অনেক অর্থশালী লোকদের অসহায় হতদরিদ্রদের মাঝে এসে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় এজন্য সকলের কাছে আহ্বান জানাচ্ছি।

একমুঠো হাসি গ্রুপের এডমিন চাঁদপুর সরকারি হাসপাতাল কর্মচারী সংসদ সভাপতি মোঃ আল-আমিন জানান,মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এ চাঁদপুরে অসহায় ও হতদরিদ্র পরিবার ব্যাপক কষ্টে জীবন যাপন করছেন।
তাদের কথা চিন্তা করে এক মুঠো হাসি ফেসবুক গ্রুপের প্রায় শতাধিক সদস্যের আর্থিক সহযোগিতায় হতদরিদ্র পরিবার কে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

এ ধরনের কার্যক্রম এক মুঠো হাসি গ্রুপের নেতৃবৃন্দরা ধারাবাহিকভাবে করবে। হতদরিদ্র ও অসহায় মানুষের আবেদনের প্রেক্ষিতে তাদেরকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এ জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে ৮টি উপজেলায় করোণা প্রতিরোধে জেলা তথ্য অফিসের বিরামহীন প্রচারনা

নোমান হোসেন আখন্দ : চাঁদপুর জেলা তথ্য অফিসের আয়োজনে করোণা ভাইরাস সংক্রমন প্রতিরোধে বিরামহীন ভাবে …

vv