ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বাসভবনে আনসার মোতায়েন

চাঁদপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বাসভবনে আনসার মোতায়েন

বিশেষ প্রতিনিধি : সংশ্লিষ্টদের নিরাপত্তা ও দাবির প্রেক্ষিতে চাঁদপুরের ৮ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে ৪ জন করে সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে। শুক্রবার রাত থেকে সংশ্লিষ্ট উপজেলাগুলোতে পালা করে এসব আনসার দায়িত্ব পালন শুরু করেছেন।

এমন তথ্য জানিয়েছেন, জেলা আনসার ও ভিডিপি কমান্ডেন্ট ইব্রাহিম খলিল রোকন। তিনি বলেন, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে ঢুকে দুর্বৃত্তদের হামলার পর আনসার ও ভিডিপি সদর দপ্তরের জরুরি নির্দেশনায় এমন উদ্যোগ নেওয়া হয়েছে।

এই কর্মকর্তা আরো বলেন, আপাতত ৪ জন সশস্ত্র আনসার পালা করে দায়িত্ব পালন করবেন। তবে সদর দপ্তরের পরবর্তী নির্দেশনা পাওয়া মাত্র আরো কার্যকরী ব্যবস্থা নেওয়া হবে।

চাঁদপুরে যেসব উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে। তা হচ্ছে, ফরিদগঞ্জ, হাইমচর, মতলব উত্তর ও দক্ষিণ, হাজীগঞ্জ, শাহরাস্তি, কচুয়া এবং চাঁদপুর সদর।

নিজেদের কর্মস্থলের লাগোয়া বাসভবনে সশস্ত্র আনসার মোতায়েন হওয়ায় স্বস্তি জানিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন, চাঁদপুরের বেশ কয়েকজন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

আনসার মোতায়েন সম্পর্কে শুক্রবার রাতে চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান প্রিয় চাঁদপুরকে জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনায় আলোকে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের সার্বিক নিরাপত্তা বিশেষ করে রাতে তাদের বাসভবন সুরক্ষায় এই উদ্যোগ নেওয়া হয়েছে। এই জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান, জেলা প্রশাসনের শীর্ষ এই কর্মকর্তা।

গত বুধবার রাতে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে সরকারি বাসভবনে ঢুকে নৃশংস হামলা করে দুর্বৃত্তরা এই ঘটনার পর সারাদেশে মাঠপর্যায়ে কর্মরত উপজেলা নির্বাহী কর্মকর্তারা তাদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত হয়ে পড়েন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে নিয়ন্ত্রনহীন পেঁয়াজের বাজার, প্রতিদিনিই কেজিপ্রতি ২০ থেকে ২৫ টাকা বাড়ছে

এইচ. এম নিজাম : চাঁদপুরে লাগামহীনভাবে বাড়ছে পেঁয়াজের দাম, নিয়ন্ত্রণহীন পেঁয়াজের বাজার। খুচরা বাজার গুলোতে …

vv