ব্রেকিং নিউজঃ
Home / প্রশাসন / চাঁদপুরে উন্নয়ন মেলা উপলক্ষে জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উন্নয়ন মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

চাঁদপুরে উন্নয়ন মেলা উপলক্ষে জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন

সাইদ হোসেন অপু : চাঁদপুর স্টেডিয়াম মাঠে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা উপলক্ষে প্রিন্ট ও ইলেক্টটনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেছে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

১০ জানুয়ারী বুধবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, চাঁদপুর যে উন্নয়ন মেলা হচ্ছে, তা আমরা ভিন্নভাবে সাজিয়েছি। মাননীয় প্রধান মন্ত্রী সকাল ১০ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার শুভ উদ্বোধন করবেন। এই মেলাকে কেন্দ্র করে চাঁদপুর যে দৃশ্যমান উন্নয়ন হয়েছে তা উপস্থাপন করতে চাই। এর মধ্যে চাঁদপুর নদী ও বিদ্যুৎ উন্নয়ন, চরাঞ্চলের মানুষের জন্য স্যোলার দেওয়া হয়েছে। সরকারের পক্ষ থেকে জেলা ৩শ’ ৩ টি শিক্ষা প্রতিষ্ঠান পাকা করণ হয়েছে। দেশের বিভিন্ন জেলার থেকে চাঁদপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা বলে শেষ করা যাবে না।

তিনি বলেন, চাঁদপুরে আরো উন্নয়ন কর্মকান্ডে করার চেষ্টা চলছে। চাঁদপুর যদি পর্যটন কেন্দ্র হিসেবে অনুমোদন পায়, তাহলে জেলার আয় অনেক বেড়ে যাবে। এখানকার মানুষ আর্থিক ভাবে সাভলম্বি হবে এবং বেকারত্ব অনেক কমে যাবে। এদিকে মাননীয় প্রথানমন্ত্রী চাঁদপুরে ইকনোমিক জোন হিসেবে পুরোপুরি ঘোষনা দিয়েছেন। এটা সম্পন্ন হলে এখানকার আর কেউ বেকার থাকবে না। চাঁদপুর জেলা প্রশাসন সকল ক্ষেত্রে উন্নয়ন কাজ করে যাচ্ছে। মাদক, বাল্যবিবাহ নিয়ন্ত্রিত পরিবেশ সৃষ্টি হয়েছে।

জেলা প্রশাসক বলেন, এবার চাঁদপুরে শিক্ষার ক্ষেত্রে আমুল পরিবর্তন হয়েছে। আমি মনে করি চাঁদপুর পাশের ক্ষেত্রে এক নাম্বরে রয়েছে। চাঁদপুর যে কোন জেলার থেকে ভালো অবস্থানে রয়েছে। প্রশাসনের পক্ষ থেকে কোন সফলতা একা অর্জন করা সম্ভব নয়। আমি চাই বিগত দিনের ন্যায় চাঁদপুরবাসী এবং সাংবাদিকদের স সহযোগিতা কামনা করছি। আমরা সকলকে উন্নয়ন কর্মকান্ডে উদ্বুদ্ধ করতে চাই। আমরা চাঁদপুরে উন্নয়ন মেলাকে সেবা প্রদানের মুল কেন্দ্র হিসেবে গড়ে তুলতে চাই।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমানের পরিচালনায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, বর্মতান যুগ্ম সম্পাদক আব্দুল আউয়াল রুবেল, সাংগঠনিক সম্পাদক আলম পলাশ।

এসময় উপস্থিত ছিলেন অতিরিতক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মঈনুল হাসান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহসানুজ্জামান মন্টু, টেলিভিশন সায়বাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে রামপুর উবি’র সভাপতি আনিস মজুমদারের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ!

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জের রামপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আনিসুর রহমান মজুমদারের বিরুদ্ধে অর্থ …

vv