ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুরে উত্তর শ্রীরামদী সপ্রাবি’র বার্ষিক মিলাদ ও বিদায় সংবর্ধনা

চাঁদপুরে উত্তর শ্রীরামদী সপ্রাবি’র বার্ষিক মিলাদ ও বিদায় সংবর্ধনা

অমরেশ দত্ত জয় : চাঁদপুর সদরস্থ পৌর ৭নং ওয়ার্ডের উত্তর শ্রীরামদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির প্রাথমিক শিক্ষা সমাপনী পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে বার্ষিক মিলাদ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান করা হয়েছে।
১৪ নভেম্বর বৃহস্পতিবার সকালে স্কুল প্রাঙ্গণে এ অনুষ্ঠান হয়।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক সমিতির সভাপতি আনোয়ার হোসেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শাহালম মল্লিকের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মোঃ শাহজাহান সিদ্দিকীর পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিদ্যালয়ের অভিভাবক মন্ডলির সদস্য দিদার কুড়ালী,মোতালেব দেওয়ান,এস. এম. সি. সদস্য আবুল কাশেম সেলিম,সহকারী শিক্ষিকা ফৌজিয়া আক্তার,প্রাক্তন শিক্ষার্থী সাইফুল ইসলাম,রুবেল মোল্লা,ওয়াসীম মোল্লা,রাসেল মিজি,আমিনুল হক,বাপ্পি,সালাম,আক্তার,ঝুমুর,তুলী,বৈশাখী,রাবেয়া প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান সিদ্দিকী বলেন,কোমলমতি শিশুদের জন্য সমাপনী পরীক্ষা ১টি চ্যালেঞ্জ।কারন বেশিরভাগ সময়েই এই পরীক্ষার হল শিশুদের জন্য অপরিচিত হয়।তাই এক ভিন্ন রকম অনুভূতির মধ্য দিয়েই তাদেরকে পরীক্ষার হলে বসতে হয়। আমি চাই এই অভিজ্ঞতা যাচাইয়ে এই বিদ্যালয়ের মোট ৫’শ ২০ জন শিক্ষার্থীর মধ্যে যে ৭১জন পরিক্ষার্থী সমাপনীতে অংশ গ্রহণ করবে। তারা সবাই যাতে সফল ও সুন্দরভাবে পরীক্ষা সমাপ্ত করতে পারে এবং এই আশানুরূপ ফলাফল উপহার দিয়ে এই বিদ্যালয়ের সুনাম বয়ে আনতে পারে।
এ সময় বিদ্যালয়ের অন্যান্য সহকারী শিক্ষক,অভিভাবক,সুধীমহল ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

রামপুরে নবগঠিত ইউনিয়ন আ’লীগের সভাপতি-সম্পাদককে পলাশ পাটওয়ারী শুভেচ্ছা

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের নবগঠিত সভাপতি মির্জা মোঃ শহিদুল ইসলাম, …

vv