ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে ইসলামী ব্যাংক এজেন্ট শাখা থেকে সাড়ে ৫ লাখ টাকা লুট

চাঁদপুরে ইসলামী ব্যাংক এজেন্ট শাখা থেকে সাড়ে ৫ লাখ টাকা লুট

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের চৌরাস্তা এলাকায় ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং এ মার্কেটের জালানার গ্রীল ও ব্যাংকের কেচি গেট কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা সিসি ক্যামেরা কম্পিউটার ও মনিটর ভাংচুর করে।

একই সময় তারা ব্যাংকের ক্যাশের ড্রয়ার থেকে ৫ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। তবে এজেন্ট ব্যাংকিং এর লকারের টাকা ঠিক আছে বলে জানিয়েছে দায়িত্বরতরা।

এজেন্ট কর্তৃপক্ষ জানিয়েছে, প্রতিদিনের ন্যায় ব্যাংক কর্মকর্তারা ২৩ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় ক্লোজ করে এজেন্ট ব্যাংকের ম্যানেজার মোশারফ হোসেনসহ মনের ভুলে টাকা ড্রয়ারে রেখে বন্ধ করে বাড়িতে চলে যায়।

২৪ মার্চ বুধবার সকালে এসে ব্যাংকের কেচি গেট ভাঙা দেখতে পায়। পরে ব্যাংকে তল্লাশি চালিয়ে দেখতে পায় ড্রয়ারে থাকা সাড়ে পাঁচ লাখ টাকা নেই। তিনি চিৎকার দিলে আশপাশের মানুষ এগিয়ে আসে।

পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপারের (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার ও মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এজেন্ট ব্যাংকিং ম্যানেজার মোশাররফ হোসেন বলেন, এগুলো হলো তার ব্যাক্তিগত টাকা। এই ছাড়া মঙ্গলবার রাতে এই মার্কেটের ব্যাংকের নীচ তলায় আরো দুটি দোকানে দুর্ধর্ষ চুরি হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুর ট্রাফিক বিভাগের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : বিভিন্ন যানবাহন চালক ও অসহায় দুস্থ জনসাধারণের মাঝে ইফতার বিতরণ করেছেন চাঁদপুর জেলা …

Shares
vv