ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরে আ’লীগের সদস্য আইউব মিজি অর্থের অভাবে চিকিৎসা থেকে বঞ্চিত

চাঁদপুরে আ’লীগের সদস্য আইউব মিজি অর্থের অভাবে চিকিৎসা থেকে বঞ্চিত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আইউব মিজি অর্থের অভাবে চিকিৎসা নিতে পারছেননা। তিনি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে। বেশ কিছুদিন যাবৎ আইউব মিজি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে শারীরিক ভাবে অসুস্থ্য হয়ে পড়েন।

আইউব মিজি ছাত্র জীবন থেকে মহান স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে ভালবেসে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। তিনি সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী গ্রামের বাসিন্দা ।

তিনি বিগত দিনে আওয়ামী লীগের বিভিন্ন সময়ে আন্দোলন সংগ্রামে শাহমাহমুদপুরে নের্তৃত্ব দিয়েছেন। দলের জন্য বিগত দিনে নিজের অর্থ ব্যায় করেছেন। এই ত্যাগী নেতা আজ অর্থ অভাবে সঠিক চিকিৎসা নিতে না পারায় জীবন মৃত্যুর সন্ধিক্ষনে রয়েছেন। আইউব মিজির পরিবার মরন ব্যাধি ক্যান্সার রোগের ব্যায় বহুল চিকিৎসার জন্য এ পর্যন্ত অনেক টাকা ব্যায় করেছেন।

উন্নত চিকিৎসার জন্য তাকে চিকিৎসকগন ভারতে নিয়ে যাওয়ার জন্য নির্দেশ দিয়েছেন। কিন্তু আইউব মিজি পরিবার এ পর্যন্ত চিকিৎসার ব্যায় বার বহন করে আসলে ও এখন তারা হিমশীম খেতে হচ্ছে। তাই আইউব মিজির পরিবার ও ইউনিয়ন আওয়ামী লীগ, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং চাঁদপুরের উন্নয়নের রুপকার শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হস্তক্ষেপ কামনা করেছেন।

শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামাল মিজি বলেন এই ত্যাগী নেতা আইউব মিজির রোগ মুক্তি কামনার জন্য ইউনিয়নের বিভিন্ন মজসিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হবে।

তিনি আওয়ামী লীগের একজন নিবেদিন নেতা, তাকে স্স্থ্যু করার জন্য অনেক অর্থের প্রয়োজন, তাই তিনি সবার সহযোগীতা কামনা করেছেন।

Facebook Comments

Check Also

আওয়ামীলীগ ভোট ও ভোটারদের সবচেয়ে বেশী ভয় পায় : চাঁদপুরে ড. রেজা কিবরিয়া

মো. মজিবুর রহমান রনি : ‘গণতন্ত্র উদ্ধারে জাতীয় ঐক্য গড়ে তুলুন’ স্লোগানকে সামনে রেখে গনফোরাম …

vv