ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে আরো ৭২জনের নমুনা প্রেরণ, প্রেরণকৃত মোট নমুনা ১২০০ : নতুন রিপোর্ট নেই

চাঁদপুরে আরো ৭২জনের নমুনা প্রেরণ, প্রেরণকৃত মোট নমুনা ১২০০ : নতুন রিপোর্ট নেই

স্টাফ রিপোর্টার : করোনা টেস্টের জন্য চাঁদপুরের আরো ৭২জনের নমুনা পাঠানো হয়েছে ঢাকা শিশু হাসপাতালে। এ নিয়ে মোট প্রেরণকৃত নমুনার সংখ্যা দাঁড়ালো ১২০০। এর বিপরীতে রিপোর্ট এসেছে ৯৭২টি। রিপোর্ট অপেক্ষমান ২২৮টি। তবে মঙ্গলবার সারাদিনেও কোনো নতুন রিপোর্ট আসেনি বলে সিভিল সার্জন অফিস সূত্রে জানানা হয়েছে।

চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্তের সংখ্যা ৭৬জন। এর মধ্যে মৃত ৫জন, সুস্থ হয়েছেন ১৬জন। বাকীরা চিকিৎসাধীন।

চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৭৬জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৪১, ফরিদগঞ্জে ১০, মতলব উত্তরে ৬, হাজীগঞ্জে ৫, মতলব দক্ষিণ ৫, কচুয়ায় ৪, শাহরাস্তিতে ৩ ও হাইমচরে ২জন।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ মঙ্গলবার এক প্রেস নোটে জানান, চাঁদপুর থেকে আরো ৭২জনের নমুুনা প্রেরণ করা হয়েছে করোনা টেস্টের জন্য। এ নিয়ে মোট প্রেরণকৃত নমুনার সংখ্যা দাঁড়ালো ১২০০। এর বিপরীতে রিপোর্ট এসেছে ৯৭২টি। রিপোর্ট অপেক্ষমান ২২৮টি।

তিনি জানান, চাঁদপুর জেলায় এখন পর্যন্ত আইসোলেশনে ভর্তিকৃত রোগীর সংখ্যা ৬১জন। এর মধ্যে ইতিমধ্যে ছাড়পত্র পেয়েছেন ৫১জন। বর্তমানে আইসোলেশনে রোগীর সংখ্যা ১০জন। জেলায় মোট হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তির সংখ্যা ৩৬৬৩জন।

এর মধ্যে ছাড়পত্র পেয়েছেন ৩৬০৯জন। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫৪জন।

Facebook Comments

Check Also

কচুয়ায় খালার বাড়িতে বেড়াতে এসে ৮ বছরের শিশুর মৃত্যু

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় খালার বাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে আকরাম হোসেন …

vv