ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুরে আদালতে মামলা করায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা আহত, ভাঙচুর ও লুটপাট

চাঁদপুরে আদালতে মামলা করায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা আহত, ভাঙচুর ও লুটপাট

স্টাফ রিপোর্টার : চাঁদপুর আদালতে মামলা করায় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে বাচ্চু শেখ(৮০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে আহত করেছে। গুরুতর আহত অবস্থায় বৃদ্ধকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে তার স্বজনরা ভর্তি করায়।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে সদর উপজেলার ১০ নং লক্ষিপুর মডেল ইউনিয়ন ৩ নং ওয়ার্ড শ্রীরামপুর গ্রামের শেখ বাড়ি সামনে। হামলাকারীরা শুধু বৃদ্ধকে পিটিয়ে ক্ষান্ত হয়নি তার ছেলে কালাম শেখের দোকানে হামলা ও ভাঙচুর চালিয়ে টাকা পয়সা, মূল্যবান জিনিসপত্র লুটপাট করে নেয়।
এই ঘটনায় বৃদ্ধার ছেলে কালাম শেখ জানায়, বাবা বাচ্চু শেকের পৈত্রিক সম্পত্তি ২৫ শতক জায়গা জোরপূর্বক হালিম শেখের ছেলে ইব্রাহিম শেখ, ইসমাইল শেখ, দুধু শেখ জোরপূর্বক দখল করার পায়তারা চালায়। এ ঘটনায় বাবা বাদী হয়ে চাঁদপুর আদালতে নিষেধাজ্ঞা মামলা দায়ের করেন।
মঙ্গলবার সেই মামলায় হাজিরা দিয়ে এসে প্রতিপক্ষরা অতর্কিতভাবে হামলা চালিয়ে বাচ্চু শেখকে পিটিয়ে আহত করে। এছাড়া তারা বাড়ির সামনে দোকানে গিয়ে হামলা ও ভাঙচুর চালায়। ইব্রাহিম শেখ ,ইসমাইল শেখ, তার নাতি আরিফ, রফিক, মানিক, মাহফুজ সহ বেশ কয়েকজন এ হামলা ও লুটপাট করে।
হামলাকারীরা ঘটনার পরই এলাকা ছেড়ে গা ঢাকা দেয়। থানায় মামলা করবে শুনে তারা মোবাইল ফোনে জানে মেরে ফেলার হুমকি দিচ্ছে।এদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানাচ্ছি।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে সামাজিক দূরত্ব মানার বালাই নেই, চলছে চোর-পুলিশ খেলা

এস.এম ইকবাল : চাঁদপুরের জেলা প্রশাসন গত ১০ মে থেকে জেলার সব শপিংমল দোকানপাট বন্ধ রাখার …

vv