ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / চাঁদপুরে আগুনে অসহায়ের ঘর পুড়লেও পুড়েনি মহাগ্রন্থ পবিত্র কোরআন শরীফ

চাঁদপুরে আগুনে অসহায়ের ঘর পুড়লেও পুড়েনি মহাগ্রন্থ পবিত্র কোরআন শরীফ

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নে রহস্যজনক অগ্নিকান্ডে এক অসহায় ব্যক্তির বসতঘরের আসবাবপত্রসহ সব কিছু পুড়ে গেলেও সম্পূর্ণ অক্ষত রয়েছে পবিত্র কোরআন শরীফ। এই মহা গ্রন্থের একটি অক্ষরও আগুন স্পর্শ করেনি।
গত মঙ্গলবার (১৮ মে) দিবাগত রাতে ইউনিয়নের রনবলিয়া গ্রামের মৃত সাদেকুর রহমান ঢালীর পুত্র মোঃ ফারুক হোসেন ঢালীর বসত ঘরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
খোঁজ নিয়ে জানা যায়, ঘরের যে স্থানটিতে আগুনের সূত্রপাত হয়েছে সে স্থানটিতে বিদ্যুৎ সংযোগ কিবাং গ্যাস সিলিন্ডার কোন কিছুই ছিলনা। তাহলে ষড়যন্ত্র করেই এ অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে বলে দাবি করছে ভুক্তভোগী পরিবার। এদিকে এ অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ১ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।  এমন অগ্নিকান্ডে ঘরের সব পুড়ে গেলেও অক্ষত অবস্থায় পাওয়া যায় পবিত্র কোরআন শরীফ।
একাধিক প্রত্যক্ষদর্শী জানান, কোরআন শরিফের চারদিকে কিছুটা ক্ষতি হলেও পুরো কোরআন শরিফ গুলো অক্ষত থেকে যায় অক্ষরগুলো। কিন্তু লেখার কোনো ক্ষতি হয়নি। অক্ষত পাওয়া পবিত্র কোরআন শরীফটি দেখতে উৎসক জনতা ভিড় জমায়।
Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv