ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরে আওয়ামী লীগ নেতা আজিজ খান দুদুর বিবৃতি

চাঁদপুরে আওয়ামী লীগ নেতা আজিজ খান দুদুর বিবৃতি

লকডাউন মানি না মানবো না স্লোগানে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ প্রকাশিত সংবাদের বিবৃতি দিয়েছেন আওয়ামী লীগ নেতা হকার্স মার্কেট দোকান মালিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আজিজ খান দুদু।
৫ এপ্রিল সোমবার বেলা ১২ টার দিকে লকডাউন মানি না মানবো না এই শ্লোগান দিয়ে ব্যবসায়ীরা যে বিক্ষোভ সমাবেশ করেছেন এর সাথে তার কোনো সম্পৃক্ততা নেই বলে তিনি জানিয়েছেন।
তিনি তার বিবৃতিতে উল্লেখ করেন, হকাস মার্কেট ও দোকান মালিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি হওয়া সত্বেও সরকারবিরোধী কোনো কার্যকলাপের সাথে জড়িত  নই। বিক্ষোভ সমাবেশের বিষয়ে ব্যবসায়ীদের সাথে সমন্বয় করে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেছি।
কিন্তু একটি কুচক্রী মহল আমাকে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। আমি একজন আওয়ামী লীগের নেতা হিসেবে কোনোভাবেই সরকারবিরোধী কোনো কার্যকরী সাথে জড়িত থাকতে পারিনা তবে ব্যবসায়ীদের নেতা হিসেবে তাদেরকে বুঝানোর চেষ্টা করেছি।
যারা আমার বিরুদ্ধে অপপ্রচার করছে তারা কোনোভাবেই সফল হতে পারবে না। লকডাউন মানিনা মানবোনা এই শ্লোগান দিয়ে যে বিক্ষোভ সমাবেশ হয়েছে তার সাথে আমাকে জড়িয়ে যে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv