ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / চাঁদপুরে আইনজীবী হিসেবে তালিকাভুক্তির দাবীতে মানববন্ধন

চাঁদপুরে আইনজীবী হিসেবে তালিকাভুক্তির দাবীতে মানববন্ধন

চাঁদপুরের বাংলাদেশ বার কাউন্সিলের এমসিকিউ ২০১৭ এবং ২০২০ সালের পরিক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষানবিশ গণকে আইনজীবী হিসাবে গেজেট প্রকাশের মাধ্যমে তালিকাভুক্তির দাবী জানিয়ে মানববন্ধন করেন পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি দেওয়া হয়।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বাংলাদেশ বার কাউন্সিল এনরোলমেন্ট এম.সি.কিউ উত্তীর্ণ শিক্ষানবিশ আইনজীবীগণ এই দাবী জানায়।

এসময়ে বক্তারা বলেন, আমরা কেউ ১০, ৭, ৩ বছর পূর্বে দেশ বিদেশের স্বনামধন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয় হইতে আইন বিষয়ে ডিগ্রি অর্জন করে চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে শিক্ষাণবিশ আইনজীবী হিসেবে কাজ করছি।

বাংলাদেশ বার কাউন্সিল এনরোলমেন্ট এম সি কিউ পরিক্ষায় উত্তীর্ণ হয়েছি। যেহেতু আমাদের পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে বাংলাদেশ বার কাউন্সিলের নিবন্ধন না থাকায় সকল প্রকার আর্থিক,মানবিক, আইনগত অধিকার থেকে বঞ্চিত হচ্ছি। তাই আমাদের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ২০১৭ ও ২০২০ সালের বাংলাদেশ বার কাউন্সিলের এমসিকিউ পরিক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষানবিশ গণেকে আইনজীবী হিসাবে গেজেট প্রকাশের মাধ্যমে আইনজীবী হিসেবে তালিকাভুক্তির জোড় দাবী জানাই প্রধানমন্ত্রীর কাছে।

সংবাদ বিজ্ঞপ্তি 

Facebook Comments

Check Also

চাঁদপুরের মহামায়ায় লকডাউন অমান্য করায় ১০ ব্যবসায়ীকে জরিমানা

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজারে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা …

vv