ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে অস্ত্র দেখিয়ে শাহরাস্তির হিন্দু পরিবারের স্বর্ণালঙ্কার লুট

চাঁদপুরে অস্ত্র দেখিয়ে শাহরাস্তির হিন্দু পরিবারের স্বর্ণালঙ্কার লুট

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরে ফের সক্রিয় হয়ে উঠেছে ছিনতাইকারী চক্র। শহরের কালীবাড়ি রেলস্টেশন থেকে অস্ত্রের ভয় দেখিয়ে ৩ ছিনতাইকারী এক হিন্দু পরিবারের স্বর্ণালঙ্কার ছিনতাই করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

১৭ অক্টোবর শনিবার চাঁদপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় হিন্দু পরিবারটি অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে,চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা সেক্কুনী গ্রাম থেকে মুরগির বাচ্চা ক্রয় করতে ডেমু ট্রেন যোগে শ্রাবনী মজুমদার তার মেয়ে তৃশিতা মজুমদার চাঁদপুর আসেন। ট্রেন থেকে নামার পর সংঘবদ্ধ ৩ ছিনতাইকারী মা ও মেয়ের পিছু নেয়। ভালো মুরগির বাচ্চা কিনে দেবে বলে তাদেরকে রেলওয়ে কোর্ট স্টেশন সংলগ্ন একটি মার্কেটের চিপায় নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ৪ আনা ওজনের কানের দুল ও ৬ আনা ওজনের স্বর্নের চেইন ছিনতাই করে নিয়ে যায়।

ভুক্তভোগী হিন্দু পরিবারটি কোনো উপায় না দেখে চাঁদপুর মডেল থানায় এসে অভিযোগ দায়ের করেন।

এদিকে পুলিশের ব্যাপক তৎপরতার কারণে গত কয়েক মাস যাবত চাঁদপুর শহরের ছিনতাই,পকেটমার ও মলম পার্টির খপ্পর কিছুটা কম থাকলেও আবারো সক্রিয় হয়ে উঠেছে এই চক্রটি।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ডিউটি অফিসার এসআই মোঃ জয়নাল জানান, হিন্দু পরিবারটি আমাদের কাছে মৌখিক অভিযোগ করেছে। আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করছি। এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments

Check Also

সকল জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ করতে হবে : আবদুল্লাহ আল মাহমুদ জামান

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের এলজিএসপি-৩ প্রকল্পের মাস্ক, সাবান, ব্লিচিং, …

vv