ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুরে অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে মোশারফ দম্পত্তি
করোনাভাইরাস সংক্রমণ থেকে রক্ষায় পৌরসভার ১নং ও ৪নং, ৫নং ও ১৪ ওয়ার্ডের দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মোশারফ হোসাইন।

চাঁদপুরে অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে মোশারফ দম্পত্তি

এইচ এম নিজাম উদ্দিন : করোনাভাইরাসের প্রকোপের কারণে গৃহবন্দী নিম্ন আয়ের অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন মেসার্স মোশারফ ট্রেডার্স সত্ত্বাধিকারী বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মোশারফ হোসাইন ও তার সহধর্মীনি নাইমা মোশারফ। চলমান এই কর্মসূচির অংশ হিসেবে শনিবার ৪টি ওয়ার্ডের দরিদ্র কর্মহীন মানুষকে এ সহায়তা প্রদান করা হয়।

দিনব্যাপী এ কর্মসূচিতে চাঁদপুর শহরের পৌর এলাকার ১নং ও ৪নং, ৫নং ও ১৪ ওয়ার্ডে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এদিন তিনি এদিন সকাল ১১টায় পুরানবাজার ১নং ওয়ার্ডের বাকালি পট্টি এলাকায়, বেলা ১১টায় পূর্ব শ্রীরামদী ৪নং ওয়ার্ড আব্দুল গফুর হাজী বাড়ির সামনে, বেলা ১১টায় ৫নং ওয়ার্ড রঘুনাথপুরস হাজী বাড়ির সামনে ও সবশেষ বিকেলে তিনি ১৪নং ওয়ার্ড বাবুরহাট মতলব রোডের মাথায় শহরের বিভিন্ন স্থানে খেটে খাওয়া নির্মান, শ্রমিক, রিক্সা চালক, সিএনজি চালক, অটোবাইক চালকসহ বিভিন্ন পেশার শ্রমিকরদের হাতে চাল, ডাল, তেল, সাবান বিতরণ করা করেন।

বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মোশারফ হোসাইন বলেন, করোনাভাইরাসের প্রকোপের কারণে দেশের মানুষ খুব কষ্টে জীবন পার করছে। তাদের কষ্টকে একটু সহনীয় করার লক্ষে আমাদের এই উদ্যোগ। আমরা চাঁদপুর শহরের প্রতিটি ওয়ার্ডের অসহায় মানুষকে খুজে বের করে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছি। এভাবে যার যার স্থান থেকে সারাদেশের সকল ব্যবসায়ীকে এই করুন সময়ে পাশে এসে দাড়াতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, শহর বিএনপির যুগ্ম সম্পাদক সালমান শেখ, সাবেক ছাত্র নেতা ইউসুফ আলী, জেলা যুবলদ নেতা মোজাম্মের হক, বিএনপি নেতা মুজিবুর রহমান ফরহাদ, মাসুদ পারভেজ বাবু পাটোয়ারী, সাবেক ওয়ার্ড বিএনপির সভাপতি নজরুল ইসলাম নজু বেপারী, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি আনিস বেপারী, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি তাসির বেপারী, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মহাসিন পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক সালমা আলী, শহর বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক মোহাম্মদ ইমাম আলী মিয়াজী, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য আবু সুফিয়ান মিয়াজী, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল মতিন মোল্লা, সাধারণ সম্পাদক আব্দুর রহমান মিয়াজী, ৫নং ওয়ার্ড কান্সিলর ও বিএনপির সভাপতি আলমগীর খান, সাধারণ সম্পাদক এমদাদ শেখ, সাংগঠনিক সম্পাদক নাছির পাটওয়ারী, ১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মহসিন মজুমদার লিটন, সাধারণ সম্পাদক বাবুল মাল, সদস্য আলহাজ আব্দুল মানিক মাল, জাহঙ্গীর হোসেন খান, আরশাদ আলী মজুমদার, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক কামাল পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান ও আশিকাটি ইউনিয়ন বিএনপির সভাপতি দেলোয়ার হোসেন, ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক হান্নান বেপারী, বিএনপি নেতা জিন্টু মাল, ওয়ার্ড বিএনপি নেতা বাচ্চু হাজী, ওয়ার্ড যুবদলের সভাপতি ফরিদ মিয়াজী, সাধারণ সম্পাদক মামুন মিয়াজী, ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইকবাল প্রধানিয়া, সাধারণ সম্পাদক আনোয়ার মজুমদার, ওয়ার্ড শ্রমিক দলের সভাপতি শহীদুল্লাহ, ওয়ার্ড বিএনপির সহ-সাধারণ সম্পাদক জহির খান, শহর যুবদলের সদস্য কামরুল ইসলাম সোহেল, যুবদল নেতা শাহজাহান মাল, রবিন মিয়াজী, আব্দুর রশিদ, ৪নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক আকতার হোসেন, যুগ্ন সম্পাদক শাওন খান, ৫নংওয়ার্ড ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান বেপারী, ১৪নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি ফয়সাল মাল।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে সামাজিক দূরত্ব মানার বালাই নেই, চলছে চোর-পুলিশ খেলা

এস.এম ইকবাল : চাঁদপুরের জেলা প্রশাসন গত ১০ মে থেকে জেলার সব শপিংমল দোকানপাট বন্ধ রাখার …

vv