ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুরে অতিরিক্ত ভাড়া দাবি করায় সিএনজি চালকদের জরিমানা

চাঁদপুরে অতিরিক্ত ভাড়া দাবি করায় সিএনজি চালকদের জরিমানা

স্টাফ রিপোর্টার : যাত্রীদের কাছ অতিরিক্ত ভাড়া দাবি করায় চাঁদপুর শহরের মাদ্রাসা রোড লঞ্চঘাটে সিএনজি স্কুটার চালকদের বিরুদ্ধে জেলা প্রসাশন ও পুলিশ প্রশাসন যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় ৪ জন চালকের কাছ থেকে জরিমানা আদায় করা হয়।

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঢাকা থেকে লোকজন দেশের বাড়িতে ঈদ উদযাপন করতে আসতে শুরু করেছে। এসুযোগ কাজে লাগিয়ে অসাধু সিএনজি চালকরা নিজেদের ইচ্ছেমতো ভাড়া বৃদ্ধি করায় যাত্রীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়।

রোববার (১৯ আগস্ট) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান ও নির্বাহি ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান এসব অসাধু চালকদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন।

এসময় তারা ভূক্তভোগী যাত্রীদের সাথে কথা বলেন, পাশা-পাশি অতিরিক্ত ভাড়া না নিতে চালকদেরকে সতর্ক করে দেয়া হয়।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপারের সাথে কথা হলে তিনি বলেন, এখানে কিছু অসাধু সিএনজি চালক নিজেদের ইচ্ছেমতো যাত্রীদের কাছে অতিরিক্ত ভাড়া দাবি করার অভিযোগে কয়েকজন চালককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করে ছেড়ে দেয়া হয়েছে।

এখানে যাত্রীরা যাতে কোনরকম হয়রানির স্বীকার না হয় এ ব্যপারে পুলিশ কঠোর নজরদারি রেখেছে।

এদিকে এ ঘটনার পর সংঘবদ্ধ চালকচক্র গাড়ী বন্ধ রাখার জন্য চেষ্টা করলে অতিরিক্ত পুলিশ সুপারের হস্তক্ষেপে পূর্বের অবস্থায় ফিরে আসেন।

লঞ্চঘাটে গিয়ে দেখা যায়, যাত্রীদের নিরাপত্তায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে মডেল থানা পুলিশ, নৌ-পুলিশ, কোস্টগার্ড ও স্কাউট সদস্যরা কাজ করছে।

অভিযানে উপস্থিত ছিলেন, চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম ভূইয়া, মডেল থানার এসআই মোঃ কামাল, এসআই অনুপ চক্রবর্তী, এএসআই ইলিয়াছ, সদর সার্কেল অফিসের এলসি আব্দুল্লাহ আল নোমান নাঈম সহ মডেল থানা ও নৌ-থানার সঙীয় ফোর্স।
কয়েকজন যাত্রী জানান, স্বাভাবিক ভাড়া ২শ’ টাকা। কিন্তু আমাদের কাছ থেকে চালকরা দাবি করছেন ৮শ’ টাকা। এটি বড় ধরনের অন্যায় কাজ। এটি শুধুমাত্র এই ঈদে নয়, সব সময় চালকদের কাছে আমাদের জিম্মি হয়ে থাকতে হয়।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ, পুলিশ সহ আহত- ২৫

ফরিদগঞ্জ ব্যুরো : চাঁদপুরের ফরিদগঞ্জের এমপি শফিকুর রহমান ও উপজেলা চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান গ্রুপের …

vv