ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে অটোরিকশা চাপা দিয়ে বৃদ্ধের করুণ মৃত্যু, ২ লাখ টাকায় রফাদফা

চাঁদপুরে অটোরিকশা চাপা দিয়ে বৃদ্ধের করুণ মৃত্যু, ২ লাখ টাকায় রফাদফা

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়নে বহরিয়া বাজার এলাকায় অটোরিকশা চাপা দিয়ে বারেক বেপারি(৬৫) নামে এক বৃদ্ধের করুণ মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে বারেক বেপারি বাড়ি ফেরার পথে অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে তার গায়ে উঠিয়ে দিলে এই দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই শাহজাহান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে লাশটি ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, অটোচালক খালেক তার গাড়িটি বহরিয়া বাজারে রেখে জুমার নামাজ আদায় করতে যায়। এসময় বহরিয়া বাজারের মুরগি ও কীটনাশক দোকানদার বিল্লাল জমাদারের ছেলে তানভীর জমাদার সুযোগ বুঝে দোকান থেকে বের হয়ে অটো রিকশাটি চালাতে শুরু করে।

এ সময় ইব্রাহিমপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড দক্ষিণ সাকুরা বেপারী বাড়ীর মৃত মোস্তফা ব্যবহারের পুত্র বারেক বেপারী নামাজ শেষে যাওয়ার পথেই তানভীর জমাদার দ্রুতগতিতে অটোরিকশাটি চালিয়ে সে তার গায়ে উঠিয়ে দেয়। এসময় বৃদ্ধ বারেক বেপারির মাথার মগজ বেরিয়ে গিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এই ঘটনায় স্থানীয় এলাকাবাসী দুই পক্ষকে নিয়ে সমঝোতায় বসে অবশেষে ২ লক্ষ টাকায় রফা দফা করে। অদক্ষ ভাবে দোকানদারের ছেলে তানভীর অটোরিকশাটি চালানোর কারণেই এই দুর্ঘটনাটি ঘটেছে বলে স্থানীয়রা অভিযোগ করেন। বহরিয়া বাজারে এ মর্মান্তিক দুর্ঘটনায় বৃদ্ধ বেপারীর মৃত্যুর ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘটনাটি ব্যাপক ভাইরাল হয়।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv