ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরের ৫নং রামপুর ইউনিয়ন আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

চাঁদপুরের ৫নং রামপুর ইউনিয়ন আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর সদর উপজেলার অন্তর্গত ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দওয়ান ও সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজীর অনুমোদন নিয়ে মির্জা মোঃ শহীদুল ইসলামকে সভাপতি ও আল মামুন লিটুকে সাধারণ সম্পাদক করে ৮৬ সদস্যের তিন বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়। এ কমিটি আগামী তিন বছর রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যক্রম পরিচালনা করবে।
গত বছরের ৩১ জানুয়ারি উপজেলা আ’লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান ও সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজির স্বাক্ষরিত অনুমোদন কমিটিতে সহ সভাপতি পদে- সোহরাব হোসেন পাটওয়ারী, শাহাদাত পাটওয়ারী, আঃ খালেক তপদার, আল মামুন পাটওয়ারী, শাহাদাত হোসেন জাকির, মোঃ বাবুল খন্দকার, এ্যাড. মোরশেদ বলম তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক পদে- মোঃ সাইফুদ্দিন টিটু, আঃ রাজ্জাক রিপন পাটওয়ারী, আইন বিষয়ক সম্পাদক মোঃ আবদুর রাকিব হান্নান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক খোকন চন্দ্র রায়, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ শহীদুল্লাহ্ হাজী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মোঃ মিজানুর রহমান পাটওয়ারী, দপ্তর সম্পাদক মোঃ সেলিম মজুমদার, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আবু তাহের শেখ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ দুলাল মোল্লা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জসিম উদ্দিন তালুকদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ কবির হোসেন বেপারী, মহিলা বিষয়ক সম্পাদক রুমা আক্তার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদুল্লাহ্ পাটওয়ারী, যুব ও ক্রীড়া সম্পাদক অলী আহম্মদ জসিম পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী পাটওয়ারী, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ কাশেম বেপারী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুলতানা বেগম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ মামুন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোহেল, মোঃ খালেক পাটওয়ারী, সহ দপ্তর সম্পাদক মোঃ শাহাপরান তপদার, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আবদুল কুদ্দুছ খলিফা, কোষাধ্যক্ষ মোঃ ইদ্রিস পসটওয়ারী লিটন।
সম্মানিত সদস্য- ডা. দীপু মনি এমপি, ডা. জে আর ওয়াদুদ টিপু, কামরুল হাসান রিপন, আবুল খায়ের বঙ্কু পাটওয়ারী, মাহবুবুর রহমান পাটওয়ারী, জয়নাল আবেদীন মজুমদার, মোঃ ইসমাঈল মিঞা, আনোয়ারা বেগম, আবু তাহের ভুইয়া, মোস্তফা কামাল কালাম পাটওয়ারী, মাহফুজুল কবির রাজু চৌধুরী, আহসান উল্লাহ স্বপন পাটওয়ারী, ডা. উত্তম রায়, হাফেজ আবু তাহের, মহিবুল্লাহ পাটওয়ারী, কামাল হোসেন পাটওয়ারী, আবুল হোসেন পাটওয়ারী, শওকত হোসেন হিরু, সোহেল পাটওয়ারী বতা, সুলতানা রাজিয়া, আহসান হাবিব রতন, নূরে বলম পাটওয়ারী, শাহ আলম মোল্লা, ইলিয়াছ তালুকদার, ইদ্রিস সর্দার, মোঃ ইউসুফ খান, ভুলন চন্দ্র শীল, আবদুল্লাহ আল মামুন মিজি, নন্দলাল চন্দ্র দাস, মোঃ হুমায়ুন কবির, দিদার হোসেন পাটওয়ারী, জাকির হোসেন ঢালী, আল মামুন হাজী, জাবেদ মুনছুর জেন্টু, মকবুল হোসেন, দ্বীন মোঃ বেপারী ও আবদুল কাদির পাটওয়ারী।
উক্ত কমিটিতে উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন- মোঃ মোক্তার আহমেদ মিজি, বীর মুক্তিযোদ্ধা মোঃ তাহেরুল ইসলাম পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা মোঃ আক্তারুজ্জামান পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা মোঃ আউয়াল পাটওয়ারী, এ্যাড. আবুল কালাম পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা মোঃ সেকান্তর খান, আমিনুল হক মাষ্টার, আলফু মিয়া তালুকদার, আবদুস সালাম খান, সাংবাদিক মোঃ মফিজুর রহমান, শাহাদাত হোসেন মজুমদার, মোঃ নুরুল ইসলাম মুন্সী, মোঃ গোলাপ খান, মোঃ ফজলুল করিম বাছেত, আবদুর রব বেপারী, মোঃ সোলায়মান মিজি ও বলরাম চন্দ্র।
উল্লেখ্য, ২০১৯ সালের নভেম্বর মাসের ২০ তারিখে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলন এর মাধ্যমে গঠিত ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী কমিটি ৩১ জানুয়ারী ২০২০ ইং হতে আগামী তিন বছরের জন্য অনুমোদন দিয়েছেন উপজেলা আওয়ামী লীগ।
Facebook Comments

Check Also

তেলে আগুন, স্বস্তি কাঁচা বাজারে!

এস.এম ইকবাল : বাঙালি মানেই খাদ্যরসিক। আর খাবারের প্রতি ভালোবাসা যেখানে, সেখানে বাজারে যাওয়ার প্রতি টান …

Shares
vv