ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / চাঁদপুরের হয়ে গীতা পাঠে অংশ নিতে বিভাগীয় পর্যায়ে যাচ্ছে ৯ জন

চাঁদপুরের হয়ে গীতা পাঠে অংশ নিতে বিভাগীয় পর্যায়ে যাচ্ছে ৯ জন

অমরেশ দত্ত জয় : বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উদ্যোগে জাতীয় পর্যায়ে শ্রীমদ্ভগবদ গীতা পাঠ প্রতিযোগিতার অংশ হিসেবে চাঁদপুর জেলা পর্যায়ে শ্রীমদ্ভগবদ গীতা পাঠ প্রতিযোগিতা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।
১৫ নভেম্বর শুক্রবার শহরের শ্রী শ্রী কালীবাড়ি মন্দির প্রাঙ্গণে এ অনুষ্ঠান হয়।
এতে ক-বিভাগে হাজীগঞ্জের উপমা রানী,মতলব উত্তরের প্রার্থনা রানী,হাইমচরের নিবির চন্দ্র দাস,খ-বিভগে হাজীগঞ্জের প্রাপ্তি সাহা,ফরিদগঞ্জের প্রান্তি রানী সরকার,কনক চন্দ্র দেবনাথ এবং গ-বিভাগে ফরিদগঞ্জের সঞ্জয় চন্দ্র দাস,ঋতু রানী দাস ও চাঁদপুর সদরের অর্পিতা সহ মোট ৯ প্রতিযোগী জেলা পর্যায়ে বিজয়ী হয়ে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে যাওয়ার জন্য মনোনীত হয়েছেন।
এ তথ্য নিশ্চিত করেন শ্রীমদ্ভগবদ গীতা পাঠ প্রতিযোগিতা-২০১৯ এর পরীক্ষা নিয়ন্ত্রক ও জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি নরেন্দ্র নারায়ণ চক্রবর্ত্তী।
এদিকে এই প্রতিযোগিতায় জেলার ৮ উপজেলার মোট ৯ জন করে ৩ বিভাগে সর্বমোট ৭২ জন প্রতিযোগী অংশ নেয়। পরে বিজয়ীদের হাতে সম্মাননা পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেন অনুষ্ঠানের সভাপতিত্ব করা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়।
এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ,সাংগঠনিক সম্পাদক ও জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি গোপাল সাহা,যুগ্ম সাংগঠনিক সম্পাদক কার্তিক সরকার,চাঁদপুর সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুশীল সাহা,সাধারন সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধর,চাঁদপুর ইসকনের পরিচালক জগদানন্দ দাস ব্রহ্মচারী,জেলা শারদাঞ্জলি ফোরামের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস,জেলা পূজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক নেপাল সাহা,সমাজকল্যাণ সম্পাদক লিটন সাহা,সহ-সমাজ কল্যাণ সম্পাদক লিটন মজুমদার,সদস্য জুয়েল কান্তি নন্দু সহ বিভিন্ন উপজেলার সভাপতি/সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
প্রতিযোগিতায় বিজয়ী ৯জনকে ছাড়াও সকল প্রতিযোগীদের শান্তনা পুরুষ্কার দেওয়া হয়।
Facebook Comments

Check Also

মতলব উত্তরে মসজিদের ইমামকে মারধর : থানায় জিডি

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তরে এক মসজিদের ইমামকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ব্রাহ্মনচক …

vv