ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরের শাহমাহমুদপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
প্রতীকী ছবি

চাঁদপুরের শাহমাহমুদপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক।
বৃহষ্পতিবার (৩০ জুলাই) সকালে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যান।
সরে জমিনে গিয়ে জানা যায়, শাহমাহমুদপুর ইউনিয়নের পূর্ব কুমারডুগীর মিজি বাড়ীর মোঃ শাহাজাহান মিজির ছোট ছেলে মোঃ আজাদ মিজি (২০) গত বুধবার ২৯ জুলাই দিবাগত রাতের যেকোন সময় বসতঘরে শয়নকক্ষের আড়ার সাথে দঁড়ি লাগিয়ে আত্মহত্যা করে।
পরদিন বৃহস্পতিবার সকালে মা সহ ঘরের লোকজন ফজরের নামাজ পড়তে উঠলে ঘরের আড়ার সাথে আজাদকে মৃত ফাঁস দেওয়া অবস্থায় দেখে ডাক চিৎকার দেয়। পরে আশেপাশের লোকজন এসে আজাদকে ফাঁস অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে গ্রাম পুলিশের দফাদার নুরুল ইসলাম থানায় খবর দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর নিয়ে যান।
এসময় ইউপি’র প্যানেল চেয়ারম্যান নাজির হোসেন ও ইউপি সদস্য আবু সাঈদ  হাওলাদার সহ সম্মানীত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ময়নাতদন্ত শেষে বিকেলে বাড়ীতে এনে আজাদকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মা বাবা সহ তিন ভাই ও এক বোনের মধ্যে আজাদ তৃতীয় ছিলেন।
আশেপাশের লোকজন জানান, আজাদ তেমন পড়ালেখা করেনি। সে একজন অবিবাহিত ও দিন মজুর। যখন যে কাজ পায় তখন সে কাজই করে। কখনো কারো সাথে কোন বিরোধ শুনা যায়নি।
এছাড়া পরিবারে কোন প্রকার অশান্তি ছিলনা। তবে সে কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে পরিবারের সদস্য ও উপস্থিত লোকজন জানান।
Facebook Comments

Check Also

চাঁদপুরে মেঘনায় লাইটার জাহাজ থেকে ১৬০ ব্যারেল চোরাই তেল পাচার

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পদ্মা-মেঘনা নদীতে আবারো চোরাকারবারিরা সক্রিয় হয়ে উঠেছে। প্রতিদিন রাতে চট্টগ্রাম থেকে …

vv