ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুরের রামপুর ইউনিয়নে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর চাল বিতরণ

চাঁদপুরের রামপুর ইউনিয়নে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর চাল বিতরণ

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায়দের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।
বৃহষ্পতিবার (১৪ জুলাই) সকালে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরীব অসহায় দুস্থ্য তালিকাভুক্ত ৭৮১ জনের মাঝে ১০ কেজি হারে এই চাল বিতরণ করা হয়।
রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারীর সার্বিক তত্ত্বাবধানে চাল বিতরণকালে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা মোঃ সহিদুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমান পাটওয়ারী, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য মোঃ ইছমাঈল মাষ্টার, রামপুর ইউপি সচিব রাকিবুল হাসান খান, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইছহাক তপদার, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মাহবুবুর রহমান, সকল ইউপি সদস্যগণসহ বিভিন্ন ওয়ার্ডের আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী চাল নিতে আসা উপস্থিত ইউনিয়নবাসীকে করোনা মহামারী থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান জানান। সেই সাথে সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. জে.আর ওয়াদুদ টিপু’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন।
Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv