ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরের রামপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ১২৮১ জন অসহায় পরিবার
রামপুর ইউনিয়নে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নগদ অর্থ বিতরণের উদ্বোধন করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান ও মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতনা।

চাঁদপুরের রামপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ১২৮১ জন অসহায় পরিবার

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক উপহার ভিজিএফ নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১১ মে) সকালে রামপুর ইউনিয়ন পরিষদে ১ হাজার ২৮১ জন অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ছয় লক্ষ এক হাজার ৪৫০ টাকা নগদ অর্থ প্রদান করা হয়। এদের মধ্যে ৪৫০ টাকা হারে ৭৮১ জন ও ৫০০ টাকা হারে ৫শ’ জনকে এ উপহার প্রদান করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নগদ টাকা বিতরণ উদ্বোধন করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান। তিনি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনের দিকে সুন্দরভাবে এগিয়ে যাচ্ছে।
প্রধানমন্ত্রীর উপহার ঈদ উল ফিতর উপলক্ষ্যে ভিজিএফ এর আওতায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নগদ অর্থ সুষ্ঠু ভাবে বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলার মাধ্যমেই করোনার সংক্রমণ থেকে রক্ষা পাওয়া যায়। প্রাথমিকভাবে মাস্ক ও শারীরিক দূরত্ব বজায় রেখে চললে করোনার সংক্রমণ কমে আসবে। তিনি করোনা পরিস্থিতি সময়ে সরকারের দেয়া সকল স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা। ইউপি চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারীর সার্বিক তত্ত্বাবধানে ট্যাগ অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা প্রকল্প অফিসার হারুন অর রশিদ।
ইউপি সচিব রাকিবুল হাসান ও ইউপি সদস্যদের সার্বিক সহযোগিতায় উক্ত নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা মোঃ সহিদুল ইসলাম, সাবেক সভাপতি মোস্তফা কামাল কালাম পাটওয়ারী, বর্তমান সহ সভাপতি শাহাদাত হোসেন জাকির, সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোহেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মিজানুর রহমান পাটওয়ারী, উপদেষ্টা মোক্তার আহমেদ মিজি, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক ইছহাক তপাদার, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মাহাবুব আলম, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সেলিনা আক্তার, সাধারণ সম্পাদক জুলেখা বেগম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হোসেনসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv