ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুরের রামপুরে ইউপি চেয়ারম্যান প্রার্থী এবিএম রেজওয়ানের উঠান বৈঠক

চাঁদপুরের রামপুরে ইউপি চেয়ারম্যান প্রার্থী এবিএম রেজওয়ানের উঠান বৈঠক

মাসুদ হোসেন : বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপির উন্নয়নের রোডম্যাপ নিয়ে চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে উঠান বৈঠক করেছেন চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান।

বুধবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩টায় ইউনিয়নের উত্তর কামরাঙ্গা আবুল খায়ের বঙ্কু পাটওয়ারী বাড়ীতে ব্যাপক মহিলাদের অংশ গ্রহনে তিনি উপস্থিত মা বোনদের সাথে কুশলাদি বিনিময় করে নিজের পরিচয় উপস্থাপন করে আগামী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী রামপুর ইউপি চেয়ারম্যান পদে মনোনয়ন পেতে দোয়া কামনা করেন।

চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি, শিক্ষামন্ত্রীর একান্ত স্নেহধন্য ও রামপুর ইউনিয়নবাসীর আস্থার প্রতীক এবিএম রেজওয়ান তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নে ভরপুর। তারই অংশ হিসেবে প্রধানমন্ত্রীর নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি।

আপনাদের এই ইউনিয়ন হচ্ছে দেশের একজন খ্যাতিমান রাজনীতিবিদ শিক্ষামন্ত্রীর ইউনিয়ন। তিনি এই ইউনিয়নের কৃতি সন্তান হিসেবে প্রয়োজন একজন যোগ্য ইউপি চেয়ারম্যান। যার দ্বারা উন্নয়নে হবে দেশের মডেল ইউনিয়ন। আপনারা বিগত দিনে কেমন উন্নয়ন ও সেবা পেয়েছেন তা অবগত আছেন।

আমি যদি আল্লাহর রহমত দলীয় মনোনয়ন পাই, তাহলে আপনাদের সাথে নিয়ে গনমানুষের জন্য আরো কাজ করে যাবো ইনশাআল্লাহ। আমি ইউনিয়নে যেভাবে গনমানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছি, তার প্রতিদান ও সম্মান পাবেন ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি গত ইউপি নির্বাচনেও দলীয় মনোনয়ন পাওয়ার জন্য এগিয়ে ছিলাম। কিন্তু শিক্ষামন্ত্রীসহ নেতাকর্মীদের অনুরোধে তাদের সম্মান দেখিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়াই। তারই আলোকে আমি গত পাঁচ বছর ধরে ইউনিয়নবাসীর পাশে থেকে সাধ্যমত কাজ করেছি এবং যাচ্ছি। আপনাদের দোয়া থাকলে আমি এবার দলীয় সমর্থন নিয়ে ইউপি নির্বাচনে অংশ নিয়ে চেয়ারম্যান হিসেবে আপনাদের পাশে থাকতে চাই।

উক্ত উঠান বৈঠকে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল খায়ের বঙ্কু পাটওয়ারীর সভাপতিত্বে ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম তালুকদার, সাবেক ইউপি সদস্য আলী আহম্মদ বেপারী, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম খান, ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান হাবীব পাটওয়ারী, সাধারণ সম্পাদক মোহসিন খান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মজুমদার, সাবেক ইউপি সদস্য সুলতানা বেগম।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম খান।

এসময় চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা ইসমাইল মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সেকান্তার খান, আমিনুল হক মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রাকিব হান্নান মাস্টার, খালেক পাটওয়ারী, ফরিদ উদ্দিন বাবু, শাহ পরান তপদার, কাশেম বেপারী, জাকির ঢালী, সকির আহম্মেদ পাটওয়ারী, মামুন পাটওয়ারী, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আব্দুর রহিম, অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা সেলিম মজুমদার, ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন মজুমদার, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির হাজী, গন্যমান্যদের মধ্যে মফিজুল ইসলাম খন্দকার, অলিউল্যা মুন্সি, ইউছুফ পাটওয়ারী, বদিউজ্জামান বেপারী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইউনুছ পাটওয়ারী মিলন, ইউনিয়ন যুবলীগ নেতা রিপন পাটওয়ারী, মাহাবুব হাসান তালুকদার, রাজু রায়, শাহাদাত হোসেন, বিল্লাল বেপারী, বিল্লাল খান, কবির বেপারী, বাপ্পি সাহা, সহ-সভাপতি মোস্তফা পাটওয়ারী, সোহেল মিজি, পাঠাগার বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর পাটওয়ারী, কামরাঙ্গা কলেজ ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন সাথিল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগ নেতা তামিম হোসেন, শাহাদাত হোসেন, রিয়াজ পাটওয়ারী, শরীফ খান, মনির হোসেন, মাইনউদ্দিন মুন্সী, নাইম তালুকদার, ইয়াছিন পাঠান, সাকিব আহম্মেদ, তানভীর হোসেন, মিনহাজ, বরকতসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv