ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুরের রতনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

চাঁদপুরের রতনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ২০১৩ সালের ৩ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৯ টায় চাঁদপুর সরকারি কলেজের মেধাবী ছাত্র তাজুল ইসলাম রতন পুলিশের গুলিতে নির্মমভাবে নিহত হয়। তাজুল ইসলাম রতনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার গ্রামের বাড়ি ১২ নং চান্দ্রা ইউনিয়নের বাখরপুরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

৩ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে পাটোয়ারী বাড়ী জামে মসজিদে দোয়া মিলাদ শেষে নিহত তাজুল ইসলাম রতনের কবরস্থান যেয়ারত করেন বিএনপি, যুবদল ,ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

চান্দ্রা বিএনপির সাধারণ সম্পাদক তালহা ফারুকী সঞ্চয় পাটোয়ারী জানায়, গণতন্ত্র রক্ষার সংগ্রামে চাঁদপুরের রাজপথে পুলিশের গুলিতে নিহত হয় চাঁদপুর সরকারি কলেজের মেধাবী ছাত্র তাজুল ইসলাম রতন। তার এই করুণ মৃত্যুতে আমরা শোকাহত ও মর্মাহত। তার রুহের মাগফেরাত কামনা করছি। ছেলেকে হারিয়ে মা-বাবা সহ তার পরিবারের লোকজন এখন গভীর শোকাহত।

আর যাতে কোন কলেজ ছাত্রের করুণ মৃত্যু না হয়। আর কোন মায়ের যেন বুক খালি না হয়।
দোয়া ও মিলাদ শেষে পারিবারিক কবরস্থানে গিয়ে শতশত বিএনপি, যুবদল,ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শহীদ তাজুল ইসলাম রতনের কবর জিয়ারত করেন। দোয়া ও মিলাদ পরিচালনা করেন পাটোয়ারী বাড়ী জামে মসজিদের ইমাম মাওলানা নূর মোহাম্মদ।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক সেলিম পাটোয়ারী,জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন, সাধারণ সম্পাদক ইসমাইল পাটোয়ারী, সদর ছাত্রদলের সভাপতি সোহেল, হাইমচর উপজেলা ছাত্রদলের সভাপতি সালমান, সাধারণ সম্পাদক ফয়সাল, ১২ নং চান্দ্রা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি বাতেন জমাদার সহ ও অন্যান্য নেতৃবৃন্দরা।

Facebook Comments

Check Also

‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলন মানুষের প্রাণের দাবীতে পরিণত হয়েছে : মেয়র লিপন

মো. মজিবুর রহমান রনি : “পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” এ শ্লোগান বাস্তবায়নে নিরাপদ সড়ক …

vv