ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরের মোলহেডে তিন নদীর মোহনায় ভেসে উঠলো যুবকের মরদেহ

চাঁদপুরের মোলহেডে তিন নদীর মোহনায় ভেসে উঠলো যুবকের মরদেহ

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর শহরের অত্যান্ত ব্যাস্ততম এলাকা চাঁদপুর বড় স্টেশন পদ্মা,মেঘনা ও ডাকাতিয়া নদীর বেস্টিত তিন নদীর মোহনায় ঠোটার মাথা হিসেবে খ্যাত মোলহেডে ভেসে উঠলো এক যুবকের মরদেহ।

রোববার শেষ বিকেলে এক জন অজ্ঞাত পুরুষ (৩০) এর মহদেহ চাঁদপুর মডেল থানা পুলিশ উদ্বার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে। উপস্থিত অনেকের মুখে শুনা যায়.এ মরদেহ্িট একজন পুলিশের। এ রিপোট লেখা পর্যন্ত পুলিশ লাশের পরিচয় সনাক্ত করে পরিচয় উদঘাটন করতে পারেননি।

বিষয়টি নিশ্চিত করেছেন, চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মুজাহিদুল ইসলাম।

চাঁদপুর শহরের একমাত্র পর্যটন কেন্দ্রের এড়িয়া হিবেসে খ্যাত বড়স্টেশন মোলহেডের তিন নদীর মোহনা। এখানে ঘুরতে গিয়ে দর্শনার্থীরা একটি মরদেহ ভেসে উঠতে দেখে। এলাকাবাসীর খবরের ভিত্তিতে চাঁদপুর মডেল থানা পুলিশ রোববার (৩০ মে) শেষ বিকালে অজ্ঞাত পুরুষের এ মরদেহটি ভেসে উঠার পর স্থানীয়দের কথা মত সেখানে গিয়ে লাশটি উদ্বার করেছে।।

চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মুজাহিদুল ইসলাম। বিকেলে হটাৎ করে মোলহেডে একটি অজ্ঞাত পুরুষের মরদেহ ভেসে উঠতে দেখে পুলিশকে অবগত করে পর্যটনে আসা দর্শনার্থীরা। আমরা মরদেহ উদ্ধার করেছি। মরদেহের চেহারা কিছুটা বিকৃত হয়েছে গেছে। এই মুহুর্তে নাম পরিচয় কিছু বলা যাচ্ছে না।

Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv