ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুরের মৈশাদী ইউপি চেয়ারম্যানের বেতনের টাকা জন কল্যাণে ব্যয়

চাঁদপুরের মৈশাদী ইউপি চেয়ারম্যানের বেতনের টাকা জন কল্যাণে ব্যয়

জেলার শ্রেষ্ঠ, চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের মাসিক সম্মানীর (বেতনের) টাকা জনকল্যানে ব্যয় করেই মনে আনন্দ পান। গত ২০১৬ সালের জুলাই মাসের ২৬ তারিখে ৬নং মৈশাদী ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব ভার গ্রহণ করেন চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান  মানিক।

তার চার বছরের বিভিন্ন কর্মকাণ্ড ও আর্তমানবতার সেবায় দৃষ্টান্ত স্হাপন করে এলাকায় ব্যাপক সুনাম অর্জন করেছেন। শুরুতে এলাকা এলাকা ঘুরে স্হানীয় মেম্বারদের সহায়তায় তিনি বিভিন্ন দুঃস্থ অসহায় সহায়সম্বলহীন মানুষের খোঁজ খবর নেন।নিজের ব্যক্তিগত অর্থ থেকে বিভিন্ন সময়ে তাদের আর্থিক সহায়তা করেছেন।

ইউনিয়নের জনগন জানান, মোহাম্মদ মনিরুজ্জামান মানিক একজন জনবান্ধন চেয়ারম্যান, মৈশাদীর মানুষ এ ধরনের চেয়ারম্যান ভবিষ্যৎতে  আর পাবে কি না তা ও সন্ধিহান। তিনি তার সম্মানী (বেতনের) একটি টাকাও নিজে খরচ করেন না। সব কিছুই গরীব অসহায় মানুষের মাঝে বিলিয়ে দেন। দল মত নির্বিশেষে সবাই এক বাক্যে স্বীকার করে বলেন মানিক চেয়ারম্যান একজন দানশীল ব্যক্তি।

মৈশাদীর দায়িত্বরত ওয়ার্ড সদস্যও এলাকাবাসীর সাথে একমত পোষন করে বলেন চেয়ারম্যান মানিক এক কথায় খুবই ভালো মানুষ। যেমন তিনি মানবিক তেমনি তিনি সাহসিক। তার জয় হোক আগামীর, জয় হোক মানতার।

-প্রেস বার্তা

Facebook Comments

Check Also

চাঁদপুর মৈশাদী ইউনিয়ন পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়ন পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা …

vv