ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / চাঁদপুরের মৈশাদীতে ফরিদুল্লা পাটওয়ারীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ

চাঁদপুরের মৈশাদীতে ফরিদুল্লা পাটওয়ারীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার মৈশাদীতে ফরিদ উল্লা পাটওয়ারী নামে এই ব্যাক্তির মিথ্যা মামলায় ও নানামুখী অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পুলিশ সুপারের কাছে অভিযোগ করেছেন এলাকার একাধিকা ব্যাক্তি।

অভিযোগে জানা গেছে চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের মৈশাদী গ্রামে মৈশাদী তালতলা বাজারস্থ মরহুম শাহাদাত উল্লা পাটওয়ারীর ছেলে ভূমিদস্যু,চাঁদাবাজ ও মামলাবাজ খ্যাত ফরিদুল্লা পাটওয়ারীর অত্যাচার এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। সে এলাকার সাধারন মানুষের উপর জুলুম অত্যাচার করে আসছে।যেকোন তুচ্ছ কোনো ঘটনা ঘটলেই সে এলাকার নিরপরাধ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে।

অভিযোগে এলাকাবাসী দাবি করেছে বর্তমানে সে এবং তার স্ত্রী শেফালী বেগম অসহায় মানুষদের নানাভাবে বিভিন্ন প্রকার অত্যাচার অবিচার করে আসছে।

ফরিদুল্লা পাটওয়ারীর অত্যাচারে ভুক্তভোগী একজন অসহায় মোহাম্মদ মিজান গাজী বলেন সামান্য ঝগড়া-বিবাদ নিয়ে এলাকার লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করে থাকে। এমনকি সে এলাকার নিরীহ লোকজনকে হামলা-মামলা দিয়ে শায়েস্তা করার জন্য নানা স্বার্থ হাসিল করে থাকে এবং এলাকায় ভাড়াটে লোক দিয়ে অসহায় মানুষদেরকে শাসিয়ে যায়।

মিজান গাজী আরো জানান গত ৬-৭ মাস আগে ফরিদুল্লা পাটওয়ারীর বড় বোন আলেয়া বেগমের কাছ থেকে পৈতৃকসূত্রে ৭ শতাংশ জমি খরিদ করে শান্তিতে বসত বাড়ি করে সেখানে দিনযাপন করছেন। হঠাৎ গত ২৬ জানুয়ারি আমাকে ব্যাক্তিগত হয়রানি করার জন্য আমার নামে মিথ্যা মামলা দায়ের করে। এছাড়াও সে আমাকে বিভিন্ন প্রকার প্রাণনাশের হুমকি-ধুমকি দিয়ে আসছে।

এলাকার আরেকজন অভিযোগ কারী তার পার্শ্ববর্তী বাড়ির সালেহ আনজুম তমাল পাটওয়ারী বলেন ফরিদুল্লা পাটওয়ারীর বিভিন্ন অত্যাচারে ও মিথ্যা মামলার কারনে আমাদেরকে এলাকা ছেড়ে যেতে হবে। সে আমাকে বিভিন্ন ধরনের মিথ্যা মামলা ও অহেতুক হয়রানি করে আসছে।

তমাল পাটওয়ারী আরো বলেন ফরিদুল্লা পাটওয়ারী সে তার ছোট ভাই রাশেদ উল্লাহ পাটোয়ারী রুবেলকেও মিথ্যা মামলা ও প্রাণনাশের হুমকি-ধুমকি দিয়ে আসছে এবং মারধর করে আসছে। তাদের স্বামী ও স্ত্রীর বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় একাধিক হত্যা মামলা চলমান রয়েছে।

এছাড়াও এলাকার অভিযোগকারী পলাশ খান ও মোঃ ছোবহান বেপারী আরও বলেন সে আমাদের এলাকার কৃতি সন্তান সাবেক সচিব মমিনউল্ল্যা পাটওয়ারী, চাঁদপুর মডের থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, ওসি তদন্ত হারুনঅর রশিদ,চাঁদপুর জেলা পরিষদের সদস্য মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী ও ইউপি র্চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক সহ এলাকার গর্নমান্য ব্যাক্তিদের নিয়ে তার সাথে বসলে সে আর কারো বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানী করবে না বলে ওয়াদা করে। কিন্তু সে এখন গুনিজনদের তোয়াক্কা না করে সে এলাকার অসহায় মানুষদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে।

এলাকার সুশীল সমাজ ও অসহায় মানুষ তার অত্যাচার থেকে মুক্তি পেতে পুলিশ প্রসাশন সহ এলাকার সর্ব সস্তরের মানুষের কাছে হস্তেক্ষেপ কামনা করছেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে ক্ষমতার দাপট দেখিয়ে ড্রেজারে নদী থেকে মাটি উত্তোলন

স্টাফ রিপোর্টার, ফরিদগঞ্জ : একদিকে মাছ চাষের জলাশয় তার পাশেই রয়েছে ডাকাতিয়া নদী। নদীর পাশেই আবার …

vv