ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরের ভিঙ্গুলিয়ায় অগ্নিদদ্ধ যুবকের মৃত লাশ উদ্ধার

চাঁদপুরের ভিঙ্গুলিয়ায় অগ্নিদদ্ধ যুবকের মৃত লাশ উদ্ধার

অমরেশ দত্ত জয় : চাঁদপুর হাইমচরের উত্তর আলগী ইউনিয়নের ভিঙ্গুলিয়ায় অগ্নিদদ্ধ যুবকের মৃত লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের অগ্নিযোদ্ধারা।
২৩শে সেপ্টেম্বর বুধবার এ লাশ উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চাঁদপুর কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মো. ফরিদুল ইসলাম। তিনি জানান, ভোররাতে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় আমাদের টিম। পরে দীর্ঘক্ষণ চেষ্টার পর আগুন নিভাতে সক্ষম হয়। এরপর ঘরের ভিতর থেকে মৃত এক যুবকের অগ্নিদদ্ধ লাশ উদ্ধার করা হয়। পরে তা ময়না তদন্তের জন্য হাইমচর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
তিনি আরো জানান, উদ্ধার করা ওই লাশটি ছিলো নুরুল আমিন(৪৮) নামের এক যুবকের।তাকে ঘরের ভেতর থেকে অগ্নিদদ্ধ অবস্থায় বের করা হয়েছে। পরে দেখা যায় সে উদ্ধারের পূর্বেই মারা গেছে। তবে আগুন লাগার সূত্রপাতটি এখনো পর্যন্ত জানা যায়নি।
এদিকে মৃত নুরুল আমিনের বড় ভাই দাবী করেন, নুরুল আমিন ছিলো মানসিক রোগী। তার পুরানবাজারে স্ত্রী ও ২ সন্তান রয়েছে। তবে তার মানসিক সমস্যা থাকায় ভিঙ্গুলিয়ায় তার সাথে তার স্ত্রী ও সন্তানরা থাকতো না।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, হাইমচর থানার ওসি মোঃ জহিরুল ইসলাম প্রমুখ।
এ ব্যপারে হাইমচর থানার ওসি মো. জহিরুল ইসলাম জানান,পুড়ে যাওয়া লাশের ময়না তদন্ত শেষ হয়েছে। এরপর লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। লাশটি তাদের পারিবারিক কবরস্থানে ভিঙ্গুলিয়ায় তারা দাফন করেছেন।
Facebook Comments

Check Also

মতলবে পুলিশ পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা, অস্ত্র’সহ আটক ৩

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির …

vv