ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদপুর মডেল থানা ওসি’র মতবিনিময়
চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ছোট সুন্দর এ. আলী উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা বিষয়ক মতবিনিময় করছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাসিম উদ্দিন।

চাঁদপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদপুর মডেল থানা ওসি’র মতবিনিময়

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় করেছেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাসিম উদ্দিন।

তিনি সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ইউনিয়নের কামরাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং ছোট সুন্দর আমজাদ আলী উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণী কক্ষে গিয়ে জাতীয় জরুরী সেবা ৯৯৯, ইভটিজিং, বাল্যবিবাহ ও কিশোর গ্যাং অপরাধ প্রতিরোধকল্পে সচেতনতামূলক মতবিনিময় করেছেন। সেই সাথে শিক্ষার্থীদের আইন শৃংখলা, সামাজিক অবক্ষয় ও ইভটিজিং সম্পর্কে সচেতনতা বিষয়ক গুরুত্বপূর্ণ উপদেশ দেন। দু’টি সভায় রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল-মামুন পাটওয়ারী, কামরাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং ছোট সুন্দর আমজাদ আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে ওসি বলেন, মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ থেকে দূরে থাকতে হবে।

তিনি বলেন, ছাত্রজীবন হচ্ছে বীজ বপণের সময়। এ সময় মনোযোগ দিয়ে লেখাপাড়া করে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যত। তোমরা ভালোভাবে লেখাপড়া শিখে দেশ ও জাতির মঙ্গল বয়ে আনবে।

তোমরা ইভটিজিং, বাল্যবিয়ে সহ যে কোন ঘটনায় পুলিশকে জানাবে, পুলিশ সবসময় তোমাদের পাশে থাকবে।

ওসি মো. নাসিম উদ্দিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, পুলিশ এখন সাধারণ মানুষের পাশে চলে আসবে। যে কোন ঘটনা হলে সাথে সাথে পুলিশকে অবহিত করবেন। প্রয়োজনে মোবাইল থেকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ কল দিবেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে সামাজিক দূরত্ব মানার বালাই নেই, চলছে চোর-পুলিশ খেলা

এস.এম ইকবাল : চাঁদপুরের জেলা প্রশাসন গত ১০ মে থেকে জেলার সব শপিংমল দোকানপাট বন্ধ রাখার …

vv