ব্রেকিং নিউজঃ
Home / বিশেষ প্রতিবেদন / চাঁদপুরের দু’উপজেলা সামলাচ্ছেন স্বামী-স্ত্রী

চাঁদপুরের দু’উপজেলা সামলাচ্ছেন স্বামী-স্ত্রী

মাসুদ হোসেন : চাঁদপুরের আট উপজেলার মধ্যে দুই উপজেলা প্রশাসন সামলাচ্ছেন স্বামী ও স্ত্রী। জেলার দুই উপজেলার প্রধান নিবার্হী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনের নতুন ইতিহাস গড়লেন চাঁদপুরের কচুয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা দীপায়ন দাস শুভ ও ফরিদগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা শিউলী হরি।
গত ৩ নভেম্বর রবিবার কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দীপায়ন দাস শুভ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণের প্রায় একমাসের মাথায় তার স্ত্রী শিউলী হরি গত ১ ডিসেম্বর রবিবার ফরিদগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।
জানা গেছে, দীপায়ন দাস শুভ (৩১তম বিসিএস) গত ৩ নভেম্বর বরগুনা জেলার তালতলী উপজেলা থেকে কচুয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। তিনি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় জন্মগ্রহণ করেন।
অন্যদিকে, শিউলী হরি সাতক্ষীরা জেলার তালা উপজেলার মোবারকপুর গ্রামে জন্মগ্রহন করেন। তিনি ৩১তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা হিসেবে ২০১৩ সালে পিরোজপুর জেলায় সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ময়মনসিংহ বিভাগে সহকারী কমিশনার হিসেবে এবং ফুলবাড়িয়া উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন।
বরগুনা জেলার বামনা উপজেলার ইউএনও থেকে গত ১ ডিসেম্বর চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব বুঝে নেন। তারা দু’জনেই ব্যক্তিগত জীবনে এক পুত্র সন্তানের জনক-জননী।
Facebook Comments

Check Also

মতলব উত্তরে রোপা আমনের বাম্পার ফলন : ধান কাটা শুরু

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তরে দেশের অন্যতম সেচ প্রকল্প মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পে এই মৌসুমে রোপা …

vv