ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরের ডিবি পুলিশের অভিযানে সিএনজি উদ্ধার: গ্রেফতার ১

চাঁদপুরের ডিবি পুলিশের অভিযানে সিএনজি উদ্ধার: গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের ডিবি পুলিশের অভিযানে সিএনজি উদ্ধার: গ্রেফতার ১ও ফোর্সদের সহায়তায় কুমিল্লা জেলার দেবিদ্বার থানার গোপাল নগর থানা এলাকা হতে চুরি হওয়া সিএনজি অটোরিক্সা ক্রয়-বিক্রয় দলের সক্রিয় সদস্য মো নজরুল ইসলাম (২৪),গাপালনগর পশ্চিম পাড়া,দেবিদ্বার,কুমিল্লা হতে গ্রেফতার করেন। তার দেখানো মতে চোরাই যাওয়া সিএনজি অটোরিক্সাসহ আরো একটি সিএনজি অটোরিক্সা সহ ২টি সিএনজি অটোরিক্সা উদ্ধার করেন। চাঁদপুরের ডিবি পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ।

ঘটনার বিবরণ জানা যায়,১৭ মার্চ দিবাগত রাত অনুমান ২.১০ থেকে ৪ ঘটিকার সময় মো. হাসান মিজি (২৩), পিতা- মো. আবুল কালাম মিজি, কামরাঙ্গা,থানা ও জেলা-চাঁদপুর এর মালিকানাধীন একটি সিএনজি অটোরিক্সা চুরি হয়।

এ বিষয়ে হাসান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা হয়। পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে মামলাটি এসআই মো. আহসানুজ্জামান, জেলা গোয়েন্দা শাখা, চাঁদপুর কে তদন্তভার দেয়া হয়। এসআই মো. আহসানুজ্জামান মামলাটি তদন্ত করে ঘটনার সাথে জড়িত মো.ফারুক বেপারী (২৮), মো. খোকন খলিফা(৩৫),মো.শফিক (৩০),কে গ্রেফতার করেন।

ধৃত আসামীদের দেয়া তথ্যের ভিত্তিতে বিশেষ টেকনোলজি ব্যবহার করে চোরাই যাওয়া সিএনজিটি কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ছোট আলমপুর এলাকা হতে উদ্ধার করা হয়। ধৃত আসামী নজরুলের দেয়া তথ্য মোতাবেক চোরাই সন্দেহে আরো একটি সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়।

-প্রেস বিঞ্জপ্তি

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে বালুবাহী ট্রলারের ধাক্কায় খিলা বাজার ব্রীজ হুমকীর মুখে

স্টাফ রিপোর্টার : চাঁদপুর থেকে আসা বালুবাহী ট্রলারের ধাক্কায় শাহরাস্তির খিলা বাজার ব্রীজের স্লিপার ও …

vv