ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরের চান্দ্রা যুবলীগের বিরুদ্ধে অপপ্রচার করার অভিযোগ

চাঁদপুরের চান্দ্রা যুবলীগের বিরুদ্ধে অপপ্রচার করার অভিযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের সদস্য কালাচান মিয়াজীর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে একটি পক্ষ। চান্দ্রা ইউনিয়ন যুবলীগের মান সম্মান ক্ষুন্ন করার লক্ষ্যে ওই চক্রটি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন ইউনিয়ন যুবলীগের সদস্য কালাচান মিয়াজী।
গত ২৫ শে জানুয়ারি চাঁদপুরে কয়েকটি অনলাইন পত্রিকা যুবলীগের নারী কেলেঙ্কারির ঘটনা নিয়ে একটি মিথ্যা, বানোয়াট সংবাদ প্রকাশ করা হয়েছে বলে প্রতিবাদলিপিতে উল্লেখ করেন যুবলীগের সদস্য কালাচান মিয়াজী।
তিনি দাবি করেন, সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়ন এর পশ্চিম বাখরপুর চর ও সাদুল্লাপুর চরে নারী সংক্রান্ত বিষয় নিয়ে যে ঘটনাটি ঘটেছে তার সাথে যুবলীগের কোনো সদস্যের সম্পৃক্ততা নেই।
জামাত বিএনপি’র কিছু লোক যুবলীগের মান সম্মান ক্ষুন্ন করার জন্য আমাকে জড়িয়ে যে ঘটনাটি সাংবাদিকদের মাধ্যমে প্রচার করেছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। যুবলীগ কোন অন্যায়ের সাথে জড়িত নয় ,কোন অন্যায়কে প্রশ্রয় দেয় না। তাই চান্দ্রা যুবলীগের পক্ষ থেকে আমি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
চান্দ্রা ইউনিয়ন এর ১ নং ওয়ার্ড বাখরপুর গ্রামের লালু গাজীর ছেলে আলমগীর গাজীকে নারী সংক্রান্ত মিথ্যা ও বানোয়াট ঘটনা নিয়ে স্থানীয় যুবকরা মারধর করেছে। সেই খবর শুনে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে গিয়ে সবাইকে শান্ত করার চেষ্টা করেছি। এই কারণে প্রতিপক্ষরা আমাকে জড়িয়ে বিভিন্ন অপপ্রচার চালায় তাই এই অপপ্রচার করায় তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে খাবার নিয়ে নিন্মআয়ের মানুষের ঘরে যুবলীগ নেতা বুলবুল

 এস. এম ইকবাল : চলমান করোনাভাইরাসের প্রভাবে নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে নিজস্ব অর্থায়নে ঘরে …

vv